ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ সোমবার, ২৫ অক্টোবর , ২০২১ ● ১০ কার্তিক ১৪২৮

মণিরামপুরে কলেজ শিক্ষকের স্ত্রী ও শিশু কন্যার ঝুলন্ত লাশ উদ্ধার

Published : Saturday 07-August-2021 21:07:40 pm
এখন সময়: সোমবার, ২৫ অক্টোবর , ২০২১ ১০:৫৪:২৩ am

নিজস্ব প্রতিবেদক, মণিরামপুর: মণিরামপুরে কলেজ শিক্ষক কনা মন্ডলের স্ত্রী পিয়া মন্ডল (২২) ও তার তিন বছরের মেয়ে কথার ঝুলন্ত লাশ উদ্ধার হয়েছে। শনিবার বিকেল ৪টার দিকে উপজেলার কুলটিয়া গ্রামের ফাল্গুন মন্ডলের বাড়ি থেকে লাশ দুটি উদ্ধার হয়। পিয়া মন্ডল মশিয়াহাটি ডিগ্রি কলেজের সমাজ বিজ্ঞানের শিক্ষক কনা মন্ডলের স্ত্রী ও কথা মন্ডল তার একমাত্র মেয়ে।

ইউপি চেয়ারম্যান শেখর মন্ডলসহ এলাকাবাসী জানান, কনা মন্ডল স্ত্রী সন্তান নিয়ে কুলটিয়ার ওই বাড়িতে ভাড়া থাকতেন। শনিবার বিকেলে ওই বাড়ির রান্না ঘর থেকে একই দড়িতে ঝুলন্ত অবস্থায় তাদের লাশ উদ্ধার হয় । খবর পেয়ে ওসি রফিকুল ইসলাম সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে পৌঁছান। এ ঘটনা নিশ্চিত করেছেন সহকারী পুলিশ সুপার (মণিরামপুর সার্কেল) আশেক সুজয় মামুন ও ওসি (তদন্ত) শিকদার মতিয়ার রহমান।

এলাকার একাধিক সূত্র জানায়, শিক্ষক কনা মন্ডলের অন্য এক নারীর সাথে পরকীয়া রয়েছে বলে গুঞ্জন আছে। এ ঘটনায় বেশ কিছুদিন ধরে স্বামী স্ত্রীর মধ্যে বিবাদ চলছে। শনিবার কনা মন্ডল মাছ ধরতে যান বাড়ি থেকে একটু দূরে। এ সুযোগে স্ত্রী পিয়া মন্ডল তার মেয়ে কথাকে নিয়ে একই দড়িতে ঝুলে রান্না ঘরের মধ্যে আত্মহত্যা করেছে বলে প্রাথমিকভাবে ধারণা করছেন পুলিশ প্রশাসনসহ এলাকাবাসী।