ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ বুধবার, ২৭ অক্টোবর , ২০২১ ● ১২ কার্তিক ১৪২৮

বাসভবনে ক্লিনিক হাসপাতাল থাকবে না : সিভিল সার্জন

Published : Thursday 02-September-2021 21:33:08 pm
এখন সময়: বুধবার, ২৭ অক্টোবর , ২০২১ ০৬:৫৭:৩১ am

নড়াইল পৌর প্রতিনিধি : স্বাস্থ্য সেবা নিশ্চিত করতে বাসভবন থেকে ক্লিনিক, হাসপাতালের ব্যবসা প্রতিষ্ঠান আলাদা করতে বললেন সিভিল সার্জন ডাঃ নাছিমা আকতার।

নড়াইলে প্রাইভেট হাসপাতাল, ক্লিনিক, ডায়াগনস্টিক ওনার্স এসোসিয়েশন সাথে সিভিল সার্জন মহোদয়ের  মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে এসব দিক নির্দেশনামূলক বক্তব্য দিলেন। তিনি বলেন নড়াইলে বেশিরভাগ ক্লিনিক ও বাসা একসাথে রেখে সেবা কার্যক্রম পরিচালনা করা হচ্ছে। যেটা আপত্তিকর এবং সেবার মান নিয়ে প্রশ্ন ওঠে। তিনি আরো বলেন, বেশির ভাগ ক্লিনিক, হাসপাতালের ব্যবসা প্রতিষ্ঠানে রুগি রেজিস্টার, ওটি রেজিস্টার নেই। আমি চাই এসব প্রতিষ্ঠানে সকল প্রকার নিয়ম মেনে সেবা কার্যক্রম পরিচালনা করুক।

বৃহস্পতিবার বেলা ১১টায় সিভিল সার্জন মহোদয়ের সম্মেলনকক্ষে প্রাইভেট হাসপাতাল, ক্লিনিক, ডায়াগনস্টিক ওনার্স এসোসিয়েশন, নড়াইলের আয়োজনে মতবিনিময় সভা ও এসোসিয়েশনের কর্মকর্তাদের সাথে পরিচিতি অনুষ্ঠিত হয়।

প্রাইভেট হাসপাতাল, ক্লিনিক, ডায়াগনস্টিক ওনার্স এসোসিয়েশন নড়াইলের সভাপতি বিদ্যুৎ কুমার সান্ন্যালের সভাপতিত্বে বক্তব্য দেন, নড়াইল সদর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সুব্রত কুমার, লোহাগড় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সাহাবুর রহমান, অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক এস,এম সাজ্জাদ হোসেন, সাবেক সভাপতি  তরিকুল ইসলাম, সাবেক সাধারণ সম্পাদক কাজী মোরাদ হোসেন, চেয়ারম্যান শামিম আহম্মেদ প্রমুখ।

এ সময় জেলার বিভিন্ন প্রাইভেট হাসপাতাল, ক্লিনিক, ডায়াগনস্টিক সেন্টারের মালিক ও প্রতিনিধিরা এ সময় উপস্থিত ছিলেন।

 



আরও খবর