ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ বুধবার, ২৭ অক্টোবর , ২০২১ ● ১১ কার্তিক ১৪২৮

বাঘারপাড়ায় মা ছেলে আক্রান্তের পঞ্চম দিনে মায়ের মৃত্যু

Published : Friday 02-July-2021 21:55:53 pm
এখন সময়: বুধবার, ২৭ অক্টোবর , ২০২১ ০৩:১৫:৪৮ am

খাজুরা (যশোর) প্রতিনিধি : পঁয়তাল্লিশ বছর বয়সী রুহুল আমিন। পেশায় একজন ব্যবসায়ী। যশোরের বাঘারপাড়ার রায়পুর ইউনিয়নের দুর্গাপুর গ্রামের মৃত আব্দুল মজিদ মাস্টারের ছেলে হঠাৎ তার জ¦র আসে। একদিনের ব্যবধানে মা, শাশুড়ি ও স্ত্রী জ¦রে আক্রান্ত হন। পরীক্ষায় সবার করোনা শনাক্ত হয়। এরপর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেলেন রুহুল আমিনের বৃদ্ধা মা লাইলি বেগম (৭০)। শুক্রবার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন রায়পুর ইউপি চেয়ারম্যান মঞ্জুর রশিদ স্বপন।

পারিবারিক সূত্রে জানাযায়, গত ২৮ জুন রুহুল আমিনের জ¦র আসে। একদিনের ব্যবধানে তার মা, শ^শুড়ি ও স্ত্রী জ¦রে আক্রান্ত হন। বাড়িতে চিকিৎসাধীন তাদের জ¦র নিয়ন্ত্রণে না আসায় যশোর জেনারেল হাসপাতালে করোনার নমুনা পরীক্ষা করান। এতে সবার ফলাফল পজেটিভ আসে। বুধবার হাসপালের করোনা ডেডিকেটেড ইউনিটের ইয়োলো জোনে ভর্তি হন তারা। বৃহস্পতিবার লাইলি বেগমের শ^াসকষ্ট শুরু হলে তাকে রেডজোনে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার ভোরে তার মৃত্যু হয়।

নিহতের নাতি আনোয়ার হোসেন জানান, ‘চিকিৎসা চলাকালে তার নানির অক্সিজেন সরবারহ কমে যায়। মামাসহ বাকিরা হাসপাতাল থেকে রিলিজ নিয়ে এখন বাড়িতে চিকিৎসা নিচ্ছেন। স্বাস্থ্যবিধি মেনে জুম্মা বাদ দর্গাহপুরে পারিবারিক কবরস্থানের নানিকে দাফন করা হয়েছে।’

শুক্রবার বিকেলে বাঘারপাড়া হাসপাতালের করোনা ফোকাল পার্সন ডা. শাহ আলম রুবেল জানান, গত ২৪ ঘন্টায় উপজেলায় নতুন করে আরো ৪ জন করোনায় আক্রান্ত হয়েছেন। এ পর্যন্ত মোট আক্রান্ত সংখ্যা দাঁড়িয়েছে ৩২০ জন। মারা গেছেন ৯ জন। বর্তমানে হাসপাতাল ও বাড়িতে মিলে ৯২ জন রোগী চিকিৎসাধীন আছেন।



আরও খবর