ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ বুধবার, ২৭ অক্টোবর , ২০২১ ● ১১ কার্তিক ১৪২৮

বাঘারপাড়ায় বিএনপির প্রতিষ্ঠা বার্ষিকী পালন

Published : Wednesday 01-September-2021 21:15:26 pm
এখন সময়: বুধবার, ২৭ অক্টোবর , ২০২১ ০৩:৩৩:৫১ am

বাঘারপাড়া (যশোর) প্রতিনিধি: যশোরের বাঘারপাড়ায় বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপির) ৪৩তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে। বুধবার সকালে প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে বাঘারপাড়া ব্রাক মোড় সংলগ্ন অস্থায়ী কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্যে দিয়ে প্রতিষ্ঠা বার্ষিকীর সূচনা করা হয়। পরে সকাল ৯ টায় দলীয় কার্যালয়ে পৌর বিএনপির আহবায়ক আব্দুল হাই মনার সভাপতিত্বে সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাঘারপাড়া উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক মশিয়ার রহমান ও যুগ্ম আহবায়ক শামছুর রহমান।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা বিএনপির সদস্য আনিচুর রহমান, পৌর বিএনপির যুগ্ম আহবায়ক মাসুদ আলম টিপু, কৃষক দলের সভাপতি শওকোত হোসেন, উপজেলা যুবদলের আহবায়ক এখলাচ হোসেন, উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক বেলাল হোসেন, পৌর স্বেচ্ছাসেবক দলের আহবায়ক লাভলু হোসেন, উপজেলা ছাত্রদলের আহবায়ক নাফিজ ইকবাল ঈসা, সদস্য সচিব পারভেজ হোসেন, পৌর ছাত্রদলের আহবায়ক রফিকুল ইসলাম প্রমুখ।

আলোচনা শেষে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপির) প্রতিষ্ঠাতা প্রয়াত প্রেসিডেন্ট জিয়াউর রহমানের আত্মার মাগফিরাত কামনা ও সাবেক প্রধানমন্ত্রী বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনা করে দোয়া মাহফিল করা হয়। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বাঘারপাড়া কৃষক দলের সেলিম রেজা,যুবদলের সাহাবার হোসেন,সেলিম রেজা,রজিবুল ইসলাম, অনুষ্ঠানটি সঞ্চালনা করেন আবু হুরায়রা আশা, জাতীয় সংগীত পরিচালনা ও দোয়া পরিচালনা করেন মেফতা উদ্দীন শিকদার।



আরও খবর