ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ রবিবার, ১৭ অক্টোবর , ২০২১ ● ২ কার্তিক ১৪২৮

বাঘারপাড়ায় ফুটবল টুর্নামেন্টের উদ্বোধনীতে শার্শা স্পোটিং ক্লাবের জয়

Published : Wednesday 15-September-2021 21:13:59 pm
এখন সময়: রবিবার, ১৭ অক্টোবর , ২০২১ ১৯:০৯:৩৩ pm

বাঘারপাড়া (যশোর) প্রতিনিধি : বাঘারপাড়া উপজেলার ধুপখালী ভোগেরহাট বণিক সমিতির আয়োজনে ভগিরথ রাজা স্মৃতি ৮ দলীয় ফুটবল টুর্নামেন্ট শুরু হয়েছে। বুধবার বিকালে এ খেলার  উদ্বোধন করেন থানা অফিসার ইনচার্জ ফিরোজ উদ্দীন। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন যশোর জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক, জেলা পরিষদের সদস্য ইঞ্জিনিয়ার আশরাফুল কবির বিপুল ফারাজী। যশোর জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আলমগীর সিদ্দীকীর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন মুক্তিযোদ্ধা মাস্টার আবু সালেক, নারিকেলবাড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাস্টার ইমদাদ হোসেন, আব্দুল হামিদ ডাকু, প্রভাষক নজরুল ইসলাম, আব্দুল গফুর সরদার প্রমুখ।

উদ্বোধনী খেলায় অংশ গ্রহণ করে মাগুরা গাবতলা স্পোটিং ক্লাব, বনাম শার্শা আধিয়া স্পোটিং ক্লাব। খেলা পরিচালনা করান মাস্টার মোস্তাফিজুর রহমান হাফিজ, ফেরদৌস হোসেন ও সাইফুল ইসলাম, ধারা ভাষ্যে ছিলেন মাসুম রেজা তুষার, মিলন ও এম জিয়া।

খেলার ৮ মিনিটের মাথায় প্রথম গোলের খাতা খোলেন শার্শা আধিয়া স্পোটিং ক্লাবের  ১০ নম্বর জার্সি ধারী তানভির হাসান এবং দ্বিতীয়ার্ধের শুরুতে আর একটি গোল করেন তানভির হাসান, মোট ৫-০ গোলের ব্যবধানে  মাগুরা গাবতলা স্পোটিং ক্লাবকে পরাজিত করে দ্বিতীয় রাউন্ডে পৌঁছেছে শার্শা স্পোটিং ফুটবল ক্লাব। এ খেলায় ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হয়েছেন র্শাশা আধিয়া স্পোটিং ক্লাবের তানভির হাসান।