ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ বুধবার, ২৭ অক্টোবর , ২০২১ ● ১২ কার্তিক ১৪২৮

বাঘারপাড়ায় ডাকাতির ঘটনায় আটক দুইজনের স্বীকারোক্তি

Published : Wednesday 18-August-2021 22:10:26 pm
এখন সময়: বুধবার, ২৭ অক্টোবর , ২০২১ ১৯:৪৯:৫৫ pm

নিজস্ব প্রতিবেদক: যশোরের বাঘারপাড়ার ডাকাতির ঘটনায় জড়িত দুজন আটক করেছে ডিবি পুলিশ। মঙ্গলবার গভীর রাতে সাতক্ষীরার মাছখোনা এলাকা থেকে তাদের আটক করা হয়। বুধবার ওই দুইজনকে আদালতে সোপর্দ করা হলে তারা স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক গৌতম মল্লিক আসামিদের জবানবন্দি গ্রহণ করে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন।

আটককৃতরা হলো, সাতক্ষীরার মাছখোনা এলাকার মৃত ফজর আলী গাজীর ছেলে ওবায়দুল্লাহ ও শ্যামনগরের বুরুলিয়া গ্রামের অনাথ কুমার বৈদ্যর ছেলে রঞ্জন কুমার বৈদ্য বর্তমানে নওমুসলিম ইব্রাহিম। তাদের স্বীকারোক্তিতে গভীর রাতে সাতক্ষীরার ইটাগাছা থেকে একটি প্রাইভেটকার উদ্ধার করেছে ডিবি পুলিশ।

মামলার তদন্ত কর্মকর্তা ডিবি পুলিশের এসআই মফিজুল ইসলাম জানিয়েছেন, ডাকাতদের সাথে জব্দ মাইক্রেবাসের ভেতর সোনার বার লুকানো আছে এমন তথ্যের সত্যতা যাচাইয়ের জন্য বৃহস্পতিবার একজন নির্বাহী ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে ভিতরে তল্লাশি করা হবে। বুধবার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মঞ্জুরুল ইসলাম এ সংক্রান্ত আবেদন মঞ্জুর করে আদেশ দিয়েছেন।

গত ১২ আগস্ট রাতে বাঘারপাড়ার সুকদেবনগর থেকে ৪ ডাকাতকে আটক করে পুলিশ। এ সময় হাত পা বেঁধে ফেলে দেয়া অপহৃত ইকবাল হোসেন ও আশরাফুজ্জামান নামে দুই ব্যক্তিকে উদ্ধার করা হয়। একই সময় জব্দ করা হয় একটি মাইক্রোবাস।



আরও খবর