ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ শুক্রবার, ২২ অক্টোবর , ২০২১ ● ৭ কার্তিক ১৪২৮

বাঘারপাড়ায় জাতীয় বিজ্ঞান অলিম্পিয়াড ও কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত

Published : Wednesday 08-September-2021 20:50:25 pm
এখন সময়: শুক্রবার, ২২ অক্টোবর , ২০২১ ০৯:৩২:০৮ am

বাঘারপাড়া (যশোর) প্রতিনিধি: যশোরের বাঘারপাড়ায় ৬ষ্ঠ জাতীয় বিজ্ঞান অলিম্পিয়াড ও কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। ‘বিজ্ঞান মনস্ক জাতি গঠনে প্রতিশ্রুতিবদ্ধ’ এ প্রতিপাদ্যে বুধবার সকালে উপজেলা প্রশাসনের আয়োজনে অফিসার্স ক্লাবে এ অনুষ্ঠান হয়।

প্রতিযোগিতায় ৭ টি মাধ্যমিক বিদ্যালয় অংশগ্রহণ করে। এছাড়া বিজ্ঞান অলিম্পিয়াডে ৭ টি মাধ্যমিক বিদ্যালয় ও ৪ টি কলেজের শিক্ষার্থীরা অংশগ্রহণ করে।

সকাল ১০ টা থেকে ১১ টা পর্যন্ত বিজ্ঞান অলিম্পিয়াড ও সোয়া ১১ টা থেকে সোয়া ১২ টা পর্যন্ত চলা প্রতিযোগিতায় প্রথম হয়েছে সেকেন্দারপুর মাধ্যমিক বিদ্যালয়, দ্বিতীয় চাড়াভিটা মাধ্যমিক বিদ্যালয় ও তৃতীয় চন্ডিপুর মাধ্যমিক বিদ্যালয়।

বিজ্ঞান অলিম্পিয়াড ‘ক’ গ্রুপে প্রথম হয়েছে চন্ডিপুর মাধ্যমিক বিদ্যালয়, দ্বিতীয় বাঘারপাড়া পাইলট বালিকা মাধ্যমিক বিদ্যালয় ও তৃতীয় সেকেন্দারপুর মাধ্যমিক বিদ্যালয়। ‘খ’ গ্রুপে প্রথম হয়েছে নারিকেলবাড়ীয়া ডিগ্রি কলেজ, দ্বিতীয় মির্জাপুর আদর্শ মহিলা ডিগ্রি কলেজ ও তৃতীয় ভাংগুড়া আদর্শ ডিগ্রি কলেজ।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা সহকারী মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মামুন আল-আজাদ, আইসিটি কর্মকর্তা অজয় কুমার পাল, সহকারী ব্যনবেইস প্রোগ্রামার এ কে এম ফয়জুল ইসলাম, একাডেমিক সুপারভাইসার ওহিদুজ্জামান প্রমুখ।



সর্বশেষ সংবাদ
আরও খবর