ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ সোমবার, ১৮ অক্টোবর , ২০২১ ● ২ কার্তিক ১৪২৮

বাগেরহাটে দুই গ্র“পের সংঘর্ষে সাবেক ইউপি সদস্য নিহত

Published : Monday 17-May-2021 21:02:37 pm
এখন সময়: সোমবার, ১৮ অক্টোবর , ২০২১ ০১:০৮:৪২ am

বাগেরহাট প্রতিনিধি: বাগেরহাটে সদর উপজেলার ডেমা গ্রামে তালশাস কাটাকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষে সাবেক ইউপি সদস্য ফজলু তরফদার (৬০) নিহত হয়েছে। রোববার বিকেলে ডেমা মিঠাপুকুর দক্ষিণপাড় এলাকায় এই সংঘর্ষের ঘটনা ঘটে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, বাগেরহাট সদর উপজেলার ডেমা গ্রামে রোববার বিকেলে আশ^াব তরফদারের ছেলে ফজলু তরফদার বিরোধপূর্ণ জমিতে তালগাছের তালশাস কাটার সময় প্রতিবেশী ইয়াকুব গাজীর ছেলে দুলু গাজী বাধা দিলে বাক বিতান্ডার একপর্যায়ে উভয়ের মধ্যে মারপিট শুরু হয়। এসময় ফজলু তরফদারের দায়ের কোপে দুলু গাজী আহত হয়। দুলু গাজীর লোকজন এসে ফজলু তরফদারের উপর হাতুড়ি দিয়ে মাথায় আঘাত করে ফেলে রেখে চলে যায়। পরে ফজলু তরফদারের পরিবারের লোকজন তাকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিলে ডাক্তার ফজলু তরফদারকে মৃত ঘোষণা করেন। দুলু গাজীর অবস্থাও আশঙ্কাজনক বলে তার পরিবার লোকজন সূত্রে জানাগেছে। 

নিহতের ছেলে গিয়াস তরফদার বলেন, স্থানীয় দেলোয়ার গাজির পরিবারের সাথে দীর্ঘদিন আমাদের একটি জমি নিয়ে বিরোধ ছিল। আমার বাবা তালগাছের তাল কাটতে গেলে দেলোয়ার গাজী ও তার ছেলে আব্দুল্লাহ গাজীসহ আরো কয়েকজন বাধা দেয়। বাকবিতন্ডার এক পর্যায়ে দেলোয়ার গাজী,  ছেলে আব্দুল্লাহ গাজী ও তাদের সহযোগীদের হামলায় আমার বাবা মারা যান।

বাগেরহাটের অতিরিক্ত পুলিশ সুপার মীর শাফিন মাহামুদ জানান, বাগেরহাট সদর উপজেলার ডেমা গ্রামে তালশাস কাটাকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষে ফজলু তরফদার নিহত হয়। এসময় আহত দুলু গাজীকে খুলনা মেডিকেল কলেজে ভর্তি করা হয়েছে। জমি সংক্রান্ত বিরোধের জেরে এই হত্যাকান্ড ঘটনা ঘটে। পুনরায় সংঘর্ষ এড়াতে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।