ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ বুধবার, ২৭ অক্টোবর , ২০২১ ● ১১ কার্তিক ১৪২৮

ফুলতলায় মতবিনিময় সভা অনুষ্ঠিত

Published : Thursday 26-August-2021 22:08:24 pm
এখন সময়: বুধবার, ২৭ অক্টোবর , ২০২১ ০৫:৩১:৫৩ am

ফুলতলা (খুলনা) প্রতিনিধি: সাবেক মন্ত্রী নারায়ন চন্দ্র চন্দ এমপি বলেছেন, অর্থনৈতিক সমৃদ্ধি অর্জন করতে হলে কৃষি উন্নয়ন অপরিহার্য। বিলডাকাতিয়াসহ আশপাশের সকল জমি চাষাবাদের আওতায় এবং পুকুর ও জলাশয়ে মাছ চাষের মাধ্যমে ব্যক্তি পর্যায়ে স্বাবলম্বী এবং অর্থনৈতিক উন্নয়ন সম্ভব। উৎপাদিত কৃষি পণ্য সামগ্রী দ্রুত বিপননের জন্য সরকার গ্রামীণ জনপদের রাস্তাঘাট, ব্রিজ, কালভার্ট নির্মাণ ও হাটবাজারের ব্যাপক উন্নয়ন করে যাচ্ছে। সরকারের উন্নয়নমূলক কর্মকাণ্ড জনগণের সামনে তুলে ধরতে হবে। 

বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টায় উপজেলা পরিষদের সভাকক্ষে অনুষ্ঠিত উপজেলা পরিষদের কর্মকর্তা, জনপ্রতিনিধি ও স্থানীয় সুশীল সমাজের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথি বক্তৃতায় তিনি এসব কথা বলেন। 

ইউএনও সাদিয়া আফরিনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ শেখ আকরাম হোসেন, সহকারী কমিশনার (ভূমি) রুলী বিশ^াস, ভাইস চেয়ারম্যান কে এম জিয়া হাসান তুহিন, ফারজানা ফেরদৌস নিশা।

সিনিয়র মৎস্য কর্মকর্তা রনজিত কুমার রায়ের পরিচালনায় কৃষি কর্মকর্তা ইনসাদ ইবনে আমিন, উপজেলা প্রকৌশলী আবু তারেক সাইফুল কালাম, প্রাণি সম্পদ কর্মকর্তা ডা. অরুণ কান্তি মন্ডল, ওসি মোস্তফা হাবিবুল্লাহ, আওয়ামী লীগ নেতা সরদার শাহাবুদ্দিন জিপ্পী, আসলাম খান, মৃনাল হাজরা, সমাজসেবা কর্মকর্তা শাহীন আলম, যুব উন্নয়ন কর্মকর্তা পারভেজ মোল্যা, পল্লী উন্নয়ন কর্মকর্তা আফরুজ্জামান, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা রফিকুল ইসলাম, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা ফাতেমা বেগম, প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মুহা. আবুল কাশেম, প্রেসক্লাব ফুলতলা সভাপতি তাপস কুমার বিশ^াস প্রমুখ।    

 এর পূর্বে নারায়ণ চন্দ্র চন্দ এমপি গাড়াখোলা থেকে বসুরাবাদ নবনির্মিত ইটের সোলিং রাস্তা এবং রাস্তার দু’পাশে বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন শেষে দফাদার ঘাটে এক সমাবেশে মিলিত হন। বিশ^নাথ ঘোষের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ইউএনও সাদিয়া আফরিন, সহকারী কমিশনার (ভূমি) রুলী বিশ^াস। প্রধান শিক্ষক আঃ হাই গাজীর পরিচালনায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শেখ আবু হানিফ, অধ্যক্ষ গাজী মারুফুল কবির, মৃনাল হাজরা, আবু তাহের রিপন, প্রফুল্ল কুমার চক্রবর্তী, রবিন বসু, এস কে আলী ইয়াছিন, প্রেমচাঁদ দাস, মইনুল ইসলাম নয়ন, নূর মোহাম্মদ সরদার, আমজাদ আকুঞ্জী, শাহাজাহান গাজী, আলহাজ¦ ইউনুছ আলী মোল্যা, আফছার আলী গাজী, নজির বিশ^াস প্রমুখ। পরে তিনি ফুলতলার শহীদ আসাদ-রফি গ্রস্থাগার চত্বরে নির্মাণাধীন শহীদ মিনার, ফুলতলা থানা চত্বরের সংস্কারকৃত পুকুর ও রাস্তা, উপজেলা পরিষদের শিশু পার্ক, মুক্ত মঞ্চ ও স্মৃতি সৌধ পরিদর্শন এবং গাছের চারা রোপন করেন।  



আরও খবর