ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ সোমবার, ২৫ অক্টোবর , ২০২১ ● ১০ কার্তিক ১৪২৮

প্রেমের বিয়ে : কেশবপুরে ৪ মাসের শিশুসহ স্ত্রীকে ফেলে পালালো স্বামী

Published : Saturday 04-September-2021 21:21:25 pm
এখন সময়: সোমবার, ২৫ অক্টোবর , ২০২১ ১০:৪২:৪৩ am

সিরাজুল ইসলাম, কেশবপুর : কেশবপুরে প্রেমের বিয়ের দুই বছরের মাথায় ৪ মাসের শিশু সন্তানসহ স্ত্রীকে ফেলে পালিয়েছে স্বামী তরিকুল ইসলাম। স্বামী ও সংসার ফিরে পেতে প্রেমিকা স্ত্রী সম্পা খাতুন থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে।

কেশবপুর থানায় অভিযোগে উল্লেখ করেছেন, কেশবপুর উপজেলা হাসানপুর ইউনিয়নের হাসানপুর গ্রামের সিরাজুল ইসলাম মালীরা মেয়ে সম্পা খাতুন (২১) উপজেলার সাঁগরদাড়ি ইউনিয়নের চিংড়া গ্রামের নুর ইসলাম মোড়লের ছেলে পশু চিকিৎসক ডা. তরিকুল ইসলামের সাথে বিদ্যালয়ে যাওয়া আসার পথে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়ে। সম্পা খাতুন কালিয়ারই বালিকা বিদ্যালয়ের ৮ম শ্রেণির ছাত্রী ছিলো। তারা ২০১৯ সালে উভয় পরিবারের অমতের বিরুদ্ধে পালিয়ে বিয়ে করলেও পরে তরিকুল ইসলামের পরিবার তাদের বিয়েকে মেনে নেয়। ইতোমধ্যে তাদের দাম্পত্য জীবনে ‘সারিয়ান’ নামের পুত্র সন্তানের জন্ম হয়।

সম্পা খাতুনের পিতা হতদরিদ্র কৃষক সিরাজুল ইসলাম জানান, জামাই তরিকুল ইসলাম পেশায় পশু চিকিৎসক হলেও সে ফেনসিডিল, গাঁজা আসক্ত হয়ে পড়ছে। প্রায়ই নেশায় আসক্ত হয়ে স্ত্রীকে মারপিট করতে থাকে। অভাবে ও মাদকের নেশায় তরিকুল ইসলাম চারমাসের শিশু সন্তানসহ প্রেমিক স্ত্রীকে বাড়িতে ফেলে পালিয়ে যায়। তরিকুলের পিতা-মাতা সম্পা খাতুন ও তার সন্তানের কোনো খবর নেয় না। তরিকুল ইসলাম গত এক মাসেও স্ত্রী ও শিশু সন্তানের কোনো খবর নেয়নি। অবশেষে জামাইয়ের কোনো সন্ধান না পেয়ে মেয়ে সম্পা খাতুন ও তার শিশু সন্তানকে পিতা সিরাজুল ইসলাম তার বাড়িতে নিয়ে আসে এবং গত শুক্রবার দুপুরে কেশবপুর থানায় তরিকুল ইসলাম মোড়লের বিরুদ্ধে স্ত্রী ও শিশু নির্যাতনের বিচারের দাবিতে ও স্বামীর সংসার ফিরে পেতে একটি অভিযোগ করেন। এ ব্যাপারে থানার এ এস আই ফিরোজ জানান তাদের একটি অভিযোগ তদন্তের জন্য আমাকে দায়িত্ব দেয়া হয়েছে। তদন্ত পূর্বক আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।