ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ সোমবার, ১৮ অক্টোবর , ২০২১ ● ২ কার্তিক ১৪২৮

পুলিশ পরিচয়ে ডাকাতি করা মাইক্রোবাস বাঘারপাড়ায় উদ্ধার, আটক ৪

Published : Thursday 12-August-2021 21:17:31 pm
এখন সময়: সোমবার, ১৮ অক্টোবর , ২০২১ ০০:৪০:৪২ am

বাঘারপাড়া (যশোর) প্রতিনিধি : ডিবি পুলিশ পরিচয়ে মাইক্রোবাস ডাকাতির ঘটনায় বাঘারপাড়ায় ৪ জনকে আটক করা হয়েছে। বৃহস্পতিবার সকালে উপজেলার ছাইবাড়িয়া বাজার থেকে এলাকাবাসী তাদের আটক করে পুলিশের কাছে সোপার্দ করেছে। এসময় বাঘারপাড়া থানা পুলিশ ডাকাতি হওয়া মাইক্রোবাসটি উদ্ধার করেছে। আটককৃতরা হলো, নড়াইল জেলার নয়নপুর গ্রামের মিজানুর রহমান, যশোরের শার্শার সাতাই’র কামরুজ্জামান, একই এলাকার দেলোয়ার হোসেন, সাতক্ষীরা কামখোলার জাহাঙ্গীর হোসেন। গাড়ির প্রকৃত মালিক সাতক্ষীরার আহম্মেদ জামানের।

জানা গেছে, মাইক্রোবাসটি ঢাকা থেকে মটর পার্টস নিয়ে সাতক্ষীরায় রওনা হয়। পথিমধ্যে খুলনা ঘুটুদিয়া ব্রিজের উপর পৌঁছালে ওঁৎপেতে থাকা ডাকাত দল ডিবি পুলিশ পরিচয়ে গাড়িটি থামায়। ডাকাত দলের ৪ জন গাড়িতে থাকা চালক ইকবাল হোসেন ও আশরাফুল ইসলামকে হাত-পা ও মুখ বেঁধে তাদের গাড়িতে তুলে নেয়। অন্যদিকে বাকি ৪ জন গাড়িটি নিয়ে যায়। বাঘারপাড়া উপজেলার ষাইটখালির ফাঁকা মাঠে চালক ইকবাল হোসেন ও আশরাফুলকে ফেলে দেয়। এসময় তারা সেখান থেকে উঠে মোটরসাইকেলে (ভাড়ায়) চাড়াভিটা বাজারে আসেন। চালক ইকবাল হোসেন স্থানীয় একজনের স্মার্টফোনে গুগলের মাধ্যমে দেখেন গাড়িটি চাড়াভিটা বাজারের দিকেই আসছে। তখন তিনি স্থানীয়দের কাছে সাহায্যের জানালে তারা এগিয়ে আসেন। গাড়িটি আসা মাত্রই ধাওয়া করলে ডাকাত দল পাশর্^বর্তী গ্রামে ঢুকে পড়ে। ফোনের মাধ্যমে জানাজানি হলে এলাকাবাসী এগিয়ে আসে। ভয়ে গাড়ি রেখে পালানোর সময় এলাকাবাসী ৪ জনকে আটক করে। এসময় মাহমুদপুর গ্রামের লিটন হাসান লিটুর ছেলে আশরাফুল ইসলাম মিশান গুরুতর আহত হয়।

চালক আশরাফুল ইসলাম আরো জানান, “ডাকাত দলের ৪ জন আমাদের গাড়ি নিয়ে চলে যায় এবং বাকি ৪ জন আমাদের অন্য গাড়িতে নিয়ে নির্যাতন করতে থাকে। তারা আমাদের দুজনের কাছে থাকা দুটি মোবাইল ফোন ও একটি ল্যাপটপ নিয়ে নেয়। এসময় লিটন হাসান লিটু, রাজিব হোসেন, নাঈমুল, সিরাজুল ইসলামসহ এলাকাবাসী অনেকের সাথে কথা হয়।

অতিরিক্ত পুলিশ সুপার জাহাঙ্গীর আলম জানান, মাইক্রোবাস ডাকাতির ঘটনায় ৪ জনকে আটক করা হয়েছে। বাকি ৪ জনকে আটকের চেষ্টা চলছে। বাঘারপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ উদ্দীন জানান, গাড়ি ডাকাতির বিষয়ে থানায় মামলার প্রস্তুতি চলছে। বিষয়টি তদন্ত করে যথাযথ ব্যবস্থা নেয়া হবে।