ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ বুধবার, ২৭ অক্টোবর , ২০২১ ● ১২ কার্তিক ১৪২৮

পুলিশের স্টিকার লাগানো প্রাইভেটে ইয়াবা, তিন মাদক ব্যবসায়ী আটক

Published : Sunday 29-August-2021 22:09:20 pm
এখন সময়: বুধবার, ২৭ অক্টোবর , ২০২১ ০৬:৩৯:১৩ am

শাকিলা ইসলাম জুঁই, সাতক্ষীরা : সাতক্ষীরায় র‌্যাব-৬ এর একটি দল অভিযান চালিয়ে পুলিশের স্টিকার লাগানো প্রাইভেটকার এবং ৩৪৩০ পিস ইয়াবাসহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। রাত সাড়ে ১২ টার সময় শহরের মিলবাজার এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।  রোববার দুপুরে শহরের মিল বাজারে র‌্যাব-৬ কোম্পানি অধিনায়কের কার্যালয়ে র‌্যাব-৬ সাতক্ষীরার  কোম্পানি কমান্ডার  ইশতিয়াক হোসাইন প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানান।

তিনি বলেন, র‌্যাব-৬ সাতক্ষীরা কোম্পানির একটি অভিযান দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে, রোববার রাত সাড়ে ১২টার দিকে একটি প্রাইভেট কার যোগে অবৈধ মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট নিয়ে খুলনা হতে একদল মাদক ব্যবসায়ী সাতক্ষীরায় আসছে। এমন খবর পেয়ে খুলনা টু সাতক্ষীরা হাইওয়ে রোডের উপর সাতক্ষীরা মিল বাজারস্থ সুন্দরবন টেক্সটাইল মিলের গেটের সামনে র‌্যাব-৬ সাতক্ষীরার একটি দল চেকপোস্ট স্থাপন করে।

এ সময় র‌্যাব সদস্যরা সাতক্ষীরা অভিমুখে আসা ঢাকা মেট্রো-গ-১৬-০১৫৬ প্রাইভেট কারটি চ্যালেঞ্জ করে এবং ওই প্রাইভেট কারে থাকা শহরের মধ্যকাটিয়া এলাকার মৃত. আরশাদ হোসেনের ছেলে মাহফুজ আরিফ অপু (২৮), বাটকেখালী রামদেবপুর এলাকার রেজাউল ইসলামের ছেলে মো. রায়হান বিপ্লব (২৮) ও শহরের গরেরকান্দা এলাকার মৃত দেসের গাজীর ছেলে আনিছ গাজী (৩৫) কে আটক করা হয়।

এ সময় তাদের কাছ থেকে ৩ হাজার ৪৩০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। উল্লেখ্য, গ্রেফতারকৃতরা ইয়াবা পরিবহনের সময় প্রাইভেটকারে উইন্ডশিল্ডে পুলিশ লেখা স্টিকার ব্যবহার করছিল যা তাদের ভুয়া পরিচয় বহন করে। তাদেরকের প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে সাতক্ষীরা  সদর থানায় হস্তাস্তর করা হয়েছে।



আরও খবর