ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ শুক্রবার, ২২ অক্টোবর , ২০২১ ● ৭ কার্তিক ১৪২৮

পুলিশি তৎপরতায় উদ্ধার হলো ছাগল ব্যবসায়ীর ১০ লাখ টাকা

Published : Thursday 15-July-2021 22:05:29 pm
এখন সময়: শুক্রবার, ২২ অক্টোবর , ২০২১ ০৯:৪৫:৪০ am

কালীগঞ্জ (ঝিনাইদহ) প্রতিনিধি: কালীগঞ্জ থানা পুলিশের অভিযানে এক ছাগল ব্যবসায়ীর খোয়া যাওয়া ১০ লাখ ১০ হাজার টাকা উদ্ধার হয়েছে। বুধবার রাত সাড়ে ৮ টার দিকে থানার এস আই জাকারিয়া হোসেন ও এ এস আই তরিকুল ইসলাম উপজেলার তালেশ^র গ্রামের ইমরান নামে এক ভ্যান চালকের নিকট থেকে টাকাগুলি উদ্ধার করেন। এরপর রাতেই ছাগল মালিককে থানায় ডেকে নিয়ে টাকা হস্তান্তর করা হয়।

ভুক্তভোগী পৌরসভার শিবনগর গ্রামের ছাগল ব্যবসায়ী আমির হোসেন জানান, মঙ্গলবার সকাল ৮ টার দিকে বারবাজার হাটে ছাগল কেনার উদ্দেশে বাড়ি থেকে বের হয়। এরপর তার টাকার ব্যাগটি নিয়ে একটি ভ্যানে চেপে শহরের আড়পাড়া নতুন বাজারে আসে। কিন্তু ভ্যান থেকে নামার সময়ে ভুলক্রমে তার টাকার ব্যাগটি ভ্যানের উপরেই রয়ে যায়। পরপরই ভ্যানটি স্থান ত্যাগ করায় তার টাকার ব্যাগটি না পেয়ে বেহুশ হয়ে পড়ে। পরে অনেক খোঁজাখুঁজি করে ভ্যানের সন্ধান না পেয়ে বিষয়টি থানা পুলিশে অবহিত করে।

কালীগঞ্জ থানার অফিসার্স ইনচার্জ মুহাঃ মাহফুজুর রহমান মিয়া জানান, ছাগল ব্যবসায়ীর টাকা খোয়া যাওয়া ভ্যানের সন্ধানে ব্যাপক তৎপরতা শুরু করে পুলিশ। তারা ঘটনাস্থলের একটি সিসি টিভি ক্যামেরা থেকে ভ্যান চালকের ছবি সংগ্রহ করে অভিযানে নামেন। বুধবার রাতে পুলিশ ওই ভ্যান চালকের নিকট থেকে টাকা গুলি উদ্ধারে সক্ষম হয়। তিনি আরো জানান, ভ্যান চালক বলেছে, অনেক টাকার ব্যাগ পেয়ে সে ভয়ে কারো নিকট বলতে পারেনি। টাকার প্রকৃত মালিকের খোঁজও করছিলেন। সর্বশেষ পুলিশ তার বাড়িতে গেলে টাকা পাবার কথা স্বীকার করলে থানায় নিয়ে আসেন। এরপর রাতে প্রকৃত মালিকের হাতে টাকাগুলি তুলে দেয় পুলিশ।     

 



সর্বশেষ সংবাদ
আরও খবর