ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ মঙ্গলবার, ২৬ অক্টোবর , ২০২১ ● ১১ কার্তিক ১৪২৮

পাইকগাছায় প্রতিবন্ধীকে ধর্ষণের অভিযোগে পরিবহন শ্রমিক আটক

Published : Wednesday 25-August-2021 21:10:34 pm
এখন সময়: মঙ্গলবার, ২৬ অক্টোবর , ২০২১ ১৫:২৬:৩৯ pm

পাইকগাছা (খুলনা) প্রতিনিধি: পাইকগাছায় মানসিক প্রতিবন্ধীকে ধর্ষণ করার সময় হাতেনাতে আটক হয়েছে বাস শ্রমিক আমিন গাজী (৪৫)। স্থানীয়রা তাকে ধরে পুলিশে দেয়। ধৃত বাস শ্রমিক উপজেলার গদাইপুরের চরমলই গ্রামের মৃত হাতেম (আদম) গাজীর ছেলে আমিন গাজী। এ ঘটনায় থানায় মামলা হয়েছে।

মামলা সূত্রে জানা গেছে, বুধবার রাত সাড়ে ১২ টায় আমিন পৌরসভার ৯নং ওয়ার্ডের শিববাটীস্থ পলিটেকনিক কলেজ (নির্মানাধীন) রোডের এক বাড়িতে যায়। বাড়ির বারান্দায় ঘুমিয়ে থাকা  এক মানসিক প্রতিবন্ধী মেয়েকে  ধর্ষণের চেষ্টা করে। এ সময় প্রতিবেশি একজন দেখতে পেয়ে চিৎকার করে। আশে পাশের লোকজন এসে তাকে হাতেনাতে ধরে ফেলে। পরে পুলিশে দেয়। প্রতিবন্ধীর মা বাদী হয়ে আমিনকে আসামী করে থানায় এজহার দাখিল করেছে। পুুলিশের কাছে আমিন ঘটনার সত্যতা স্বীকার করে জানায়  ইতোপুর্বে আরও দুদিন তার কাছে গেছে ও ইনজেকশনের মাধ্যমে সে বন্ধ্যাত্বকরণ করেছে।

উপজেলা সমাজসেবা কর্মকর্তা সরদার আলী আহসান বলেন, যে মেয়েটাকে নিয়ে থানায় ধর্ষণ মামলা হয়েছে সমাজসেবা অধিদপ্তরে প্রতিবন্ধীর তালিকায় তার নাম রেজিষ্টেশন করা আছে। ওসি মোঃ এজাজ শফী জানান, ভিকটিমকে আইনানুগ মেডিকেল রিপোর্টের জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে এবং আসামীকে আইনে প্রক্রিয়ায় আদালতে পাঠানো হয়েছে।

 



আরও খবর