ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ শুক্রবার, ২২ অক্টোবর , ২০২১ ● ৭ কার্তিক ১৪২৮

পাইকগাছায় ডাক্তারের সাথে প্রতারণা, আটক ১

Published : Monday 09-August-2021 21:17:39 pm
এখন সময়: শুক্রবার, ২২ অক্টোবর , ২০২১ ১০:৩৩:১৫ am

পাইকগাছা (খুলনা) প্রতিনিধি: পাইকগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসারের কাছ থেকে প্রতারণার মাধ্যমে বিকাশে টাকা হাতিয়ে নেয়ার অভিযোগে মাসুদ (৩৮)নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতার মাসুদ রংপুর জেলার মিঠাপুকুর থানার জীবনপুর গ্রামের মৃত তাজুল ইসলামের ছেলে। এ ঘটনায় থানায় মামলা হয়েছে।

স্বাস্থ্য কমপ্লেক্সের গাইনী চিকিৎসক সুজন কুমার সরকার এজাহারে উল্লেখ করেছেন, একটি অজ্ঞাত নম্বর থেকে সিভিল সার্জন, খুলনা ও উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার মাধ্যমে চাকুরি ক্ষতির ভয়ভীতি দেখিয়ে ৫০ হাজার টাকা দাবি করে। অজ্ঞাত ওই ব্যক্তি নিজেকে স্বাস্থ্য বিভাগের এডিশনাল সেক্রেটারি নাজমুল হক পরিচয় দিয়ে গত ১৭ জুন ওই টাকা দাবি করলে ডাক্তার ৩৩ হাজার টাকার একটি অজ্ঞাত নম্বরে বিকাশ করেন। বিকাশ হয়েছে কিনা তা নিশ্চিত হতে রিং করলে নম্বরটি বন্ধ পান। এ সময় তার সন্দেহ হয়। তিনি প্রতারিত হয়েছে এমন ধারণা করে পাইকগাছা থানায় একটি জিডি করেন। মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই সুকান্ত কুমার কর্মকার বলেন, তথ্য প্রযুক্তির মাধ্যমে প্রতারকের সন্ধান ও প্রমাণ পেয়ে এস আই তাকবীর হোসেন ও এএসআই নাজমুল হোসেনকে সাথে নিয়ে অভিযান চালিয়ে কালিগঞ্জ থানার সহায়তায় মাসুদকে গ্রেফতার করা হয়। রোববার রাত ৮ টার দিকে তাকে পাইকগাছা থানায় আনা হয়।

ওসি মো: এজাজ শফী জানান, অভিযোগের বিষয়টি অধিক গুরুত্ব দিয়ে তথ্য প্রযুক্তি ব্যবহার করে পুলিশ সপার খুলনার নির্দেশে এ অভিযান পরিচালনা করে মাসুদকে গ্রেফতার করা সম্ভব হয়েছে।

 



সর্বশেষ সংবাদ
আরও খবর