ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ মঙ্গলবার, ২৬ অক্টোবর , ২০২১ ● ১১ কার্তিক ১৪২৮

নড়াইলে মাশরাফির উদ্যোগে ১৫ টি অক্সিজেন সিলিন্ডার প্রদান

Published : Sunday 27-June-2021 21:11:24 pm
এখন সময়: মঙ্গলবার, ২৬ অক্টোবর , ২০২১ ১৩:৫৫:৫৭ pm

ফরহাদ খান, নড়াইল : নড়াইল ২ আসনের সংসদ সদস্য ও নড়াইল এক্সপ্রেস মাশরাফি বিন মর্তুজার উদ্যোগে করোনায় আক্রান্ত শ্বাসকষ্ট রোগীদের জন্য ১৫টি অক্সিজেন সিলিন্ডার দেয়া হয়েছে। শনিবার বিকেলে নড়াইল এক্সপ্রেস হেল্থ কেয়ার সেন্টারে জেলা প্রশাসক মোহাম্মদ হাবিবুর রহমানের নিকট অক্সিজেন সিলিন্ডারগুলো হস্তান্তর করা হয়। 

এ সময় উপস্থিত ছিলেন, নড়াইল পৌর মেয়র আঞ্জুমান আরা, নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের প্রধান উপদেষ্টা মাশরাফির বাবা গোলাম মোর্ত্তজা স্বপন, ফাউন্ডেশনের ভাইস চেয়ারম্যান শামীমূল ইসলাম টুলু, কোষাধ্যক্ষ মীর্জা নজরুল ইসলাম, কর্মকর্তা কামরুল আলম, ই¯্রাফিল খবির রাজুসহ অনেকে।  

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, মাশরাফি বিন মর্তুজার নিজস্ব তহবিল থেকে পাঁচটি এবং বিভিন্ন ব্যক্তি ও সংগঠনের পক্ষ থেকে ১০টি অক্সিজেন সিলিন্ডারের ব্যবস্থা করা হয়েছে। যা করোনায় আক্রান্ত শ্বাসকষ্ট রোগীদের জন্য বিনামূল্যে সরবরাহ করা হবে। এর আগে আরো ২৭টি সিলিন্ডারের মাধ্যমে এ পর্যন্ত ৪৬০ জন শ্বাসকষ্টের রোগীকে বাড়ি বাড়ি গিয়ে অক্সিজেন সেবা দেয়া হয়েছে বলে জানিয়েছেন নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের কর্মকর্তারা।

এছাড়া করোনার শুরু থেকে নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের উদ্যোগে টেলিমেডিসিন সেবাসহ নমুনা সংগ্রহের জন্য আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে। অসহায় মানুষকে দেয়া হয়েছে খাদ্য সহায়তাও। 



আরও খবর