ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ বুধবার, ২৭ অক্টোবর , ২০২১ ● ১২ কার্তিক ১৪২৮

তায়কোয়াকোনডো প্রতিযোগিতায় স্বর্ণপদক পেলেন কয়রার রুবেল ও আমির হামজা

Published : Sunday 20-June-2021 22:02:50 pm
এখন সময়: বুধবার, ২৭ অক্টোবর , ২০২১ ২২:১৯:৫৬ pm

কয়রা (খুলনা) প্রতিনিধি: বঙ্গবন্ধু জন্ম শতবার্ষিকী উদযাপন উপলক্ষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান অনলাইন মোডোকোয়ান জাতীয় পুমছে তায়কোয়ানডো প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। বাংলাদেশ মার্শাল আর্ট কনফেডারেশনের সহযোগিতায় ও বাংলাদেশ মোডোকোয়ান এসোসিয়েশন তায়কোয়ানডো এর আয়োজনে ১৩ জুন থেকে ১৬ জুন ২০২১ তিন দিনব্যাপী বঙ্গবন্ধু অনলাইন মোডোকোয়ান জাতীয় পুমছে তায়কোয়ানডো প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

এ প্রতিযোগিতায় দেশের বিভিন্ন জেলা থেকে তিন শতাধিক খেলোয়াড় অংশগ্রহণ করেন। খেলায় খুলনা জেলা ক্রীড়া সংস্থার কয়রা মোডোকোয়ান তায়কোয়ানডো মার্শাল আর্ট সেন্টার ক্লাব থেকে ৮ জন খেলোয়াড় অংশ গ্রহণ করে এবং ২ টি স্বর্ণপদক অর্জন করে। পদকপ্রাপ্ত খেলোয়াড় জিএম রুবেল আহমেদ (স্বর্ণ) ও আমির হামজা (স্বর্ণ) অভার ৩০ বিভাগে করিও পুমছে করে ৫.৯৭ পয়েন্ট পেয়ে স্বর্ণপদক জয়লাভ করেন।

খেলায় বাংলাদেশ মোডোকোয়ান এসোসিয়েশন তায়কোয়ানডো এর সাধারণ সম্পাদক মাস্টার আরিফ হোসেনের সভাপতিত্বে মুজিব জন্ম শতবর্ষ অনলাইন মোডোকোয়ান জাতীয় পুমছে তায়কোয়ানডো প্রতিযোগিতায় প্রধান অতিথি হিসেবে উদ্বোধন করেন বাংলাদেশ মার্শাল আর্ট কনফেডারেশনের সভাপতি সাবেক তথ্যমন্ত্রী বীরমুক্তিযোদ্ধা হাসানুল হক ইনু (এমপি)।

এসময় উপস্থিত ছিলেন, বাংলাদেশ মার্শাল আর্ট কনফেডারেশনের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা হাসানুজ্জামান মনি, কয়রা উপজেলা নির্বাহী অফিসার অনিমেষ বিশ^াস, খুলনা জেলার ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মোয়াজ্জেম রশিদী দোজা, কয়রা লেডিস ক্লাবের সভাপতি বিপাসা বিশ^াস, খুলনা জেলার ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মোয়াজ্জেম রশিদী দোজা।

 



সর্বশেষ সংবাদ
আরও খবর