ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ শুক্রবার, ২২ অক্টোবর , ২০২১ ● ৭ কার্তিক ১৪২৮

ঝিনাইদহে ফুটবল খোলাকে কেন্দ্র করে মারামারি, আহত ৮

Published : Sunday 04-July-2021 21:32:57 pm
এখন সময়: শুক্রবার, ২২ অক্টোবর , ২০২১ ০৯:২২:৩৭ am

ঝিনাইদহ প্রতিনিধি: ঝিনাইদহ সদর উপজেলার হলিধানিতে ফুটবল খোলাকে কেন্দ্র করে উভয় পক্ষের ৮ জন আহত হয়েছে। গতকাল বিকেলে এ ঘটনা ঘটে। এ ঘটনায় উভয় পক্ষের লোকজন ঝিনাইদহ সদর থানায় পৃথক দুটি মামলা দায়ের করেছেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, সোহেল এবং রাকিব গ্রুপের ফুটবল খেলায় যারা জিতবে তারা ২ শ টাকা পাবে এমন কথার সমন্বয়ে ফুটবল খেলা শুরু হয়। পরবর্তীতে রাকিব গ্রুপ হেরে গেলে বিজয়ী সোহেল গ্রুপ তার নিকট টাকা চাইলে টাকা দিতে অস্বীকার করে। এ বিষয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে খেলা শেষ করে উভয়ে বাড়ি ফিরে যায়। পরে বাড়িতে গিয়ে রাকিব তার চাচা সিডনের নির্দেশে বাড়ির সামনে দিয়ে বিরোধী পক্ষ যাওয়ার পথে বাড়ি থেকে লাঠি সোটা নিয়ে হামলা করে ও পিটিয়ে গুরুতর আহত করে। আহতরা হলেন, মুক্তিযোদ্ধা কাশেমের ছেলে ইসলাম ও তার ছেলে শান্ত, মুক্তিযোদ্ধা নুর ইসলামের ছেলে সোহেল, আব্দুল মজিদের ছেলে শাহ আলম ও সজল, সুজন, হযরত আলী। সেসময় স্থানীয়রা আহতদের উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করেন।

এ ব্যাপারে ঝিনাইদহ সদর থানার এস আই কাজী শরিফুল ইসলাম জানান, সংঘর্ষের ঘটনায় আহত হওয়ার পর থানায় উভয় পক্ষ মামলা করেন। আসামিদের গ্রেফতার অভিযান অব্যাহত রয়েছে।



সর্বশেষ সংবাদ
আরও খবর