ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ বুধবার, ২৩ জুন , ২০২১ ● ৯ আষাঢ় ১৪২৮

ঝিকরগাছার নিশ্চিন্তপুর বুদ্ধিপ্রতিবন্ধী স্কুলের সাড়ে ৩শ’ অভিভাবক পেলো ঈদ সামগ্রী

Published : Tuesday 11-May-2021 20:30:31 pm
এখন সময়: বুধবার, ২৩ জুন , ২০২১ ২৩:৪২:১৯ pm

এম আলমগীর, ঝিকরগাছা: যশোরের ঝিকরগাছা উপজেলার নিশ্চিন্তপুর বুদ্ধিপ্রতিবন্ধী ও অটিস্টিক বিদ্যালয় এবং পুনবার্সন কেন্দ্রের প্রায় সাড়ে ৩শ’ অভিভাবককে ঈদ সামগ্রী প্রদান করা হয়েছে। বিদ্যালয়ের শিক্ষকমন্ডলী, পরিচালনা পরিষদ, এলাকার ধনাঢ্য ও সমাজসেবক ব্যক্তিবর্গের আর্থিক সহযোগিতায় এ খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার সকালে নিশ্চিন্তপুর বুদ্ধিপ্রতিবন্ধী ও অটিস্টিক বিদ্যালয় এবং পুনবার্সন কেন্দ্রের ক্যাম্পাসে সাড়ে ৩শ শিক্ষার্থীর মধ্যে ১০৯ জন শিক্ষার্থীর অভিভাবকের হাতে ঈদ সামগ্রীর প্যাকেট তুলে দেয়া হয়েছে। বাকি শিক্ষার্থীদের বাড়িতে পৌঁছে দেয়া হয়েছে। খাদ্য সামগ্রীর মধ্যে ছিল সেমাই, লাচ্চা সেমাই, চিনি, কিচমিস, বাদাম, গুড়ো দুধ, নুডুলস, ডাল, পেঁয়াজ ও আলু।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক শাহ-আমিরুল কবীরের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, বিদ্যালয়ের দাতা সদস্য ও সাবেক ইউপি সদস্য আলহাজ শামসুল হক, সাংবাদিক আলমগীর হোসেন, পরিচালনা পরিষদের সদস্য মাস্টার হাসানুর রহমান, মাস্টার ফরিদুল ইসলাম স্বপন, মাস্টার জিয়াউর রহমান, মাস্টার মনিরুজ্জামান মিন্টু, শিক্ষক নুরুজ্জামান আকাশ, সাঈদ কবীর জনি, আকরম আলী, মনিরুল হুদা, মিজানুর রহমান প্রমূখ।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক শাহ-আমিরুল কবীর জানান, ঈদকে সামনে রেখে বিদ্যালয়ের প্রায় সাড়ে ৩শ’ প্রতিবন্ধী শিক্ষার্থীর অভিভাবককে ঈদসামগ্রী দেয়ার সিদ্ধান্ত নেয়া হয়। এজন্য এলাকার ধনাঢ্য ও সাধারণ মানুষের কাছে সাহায্যের জন্য বললে সবাই স্বতঃস্ফূর্ত সাড়া দেন। সেই অর্থ দিয়ে প্রতিবন্ধী শিক্ষার্থীর অভিভাবকদের ঈদ সামগ্রী প্রদান করা হয়েছে। যে সমস্ত অভিভাবক স্কুলে আসতে পারেনি, তাদের সকলের বাড়িতে আমরা পাঠিয়ে দিয়েছি। বৃষ্টি উপেক্ষা করে আমাদের শিক্ষকগণ সারাদিন অভিভাবকদের বাড়ি বাড়ি খাদ্য বিতরণ কাজে নিয়োজিত ছিলেন।