ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ শুক্রবার, ১৪ মে , ২০২১ ● ৩১ বৈশাখ ১৪২৮

ঝিকরগাছার গণর্ধষণ মামলায় ১০ জনের বিরুদ্ধে চার্জশিট

Published : Sunday 11-April-2021 21:20:37 pm
এখন সময়: শুক্রবার, ১৪ মে , ২০২১ ১২:৫৩:৫৫ pm

নিজস্ব প্রতিবেদক : যশোরের ঝিকরগাছার এক নারীকে গণধর্ষণ ও সহায়তার মামলায় ১০ জনকে অভিযুক্ত করে চার্জশিট দিয়েছে পুলিশ। মামলার তদন্ত শেষে আদালতে এ চার্জশিট জমা দিয়েছেন তদন্তকারী কর্মকর্তা পরিদর্শক মেজবাহ উদ্দীন আহমেদ।

অভিযুক্ত আসামিরা হলো, ঝিকরগাছার পুরন্দরপুর সাদ্দামপাড়ার আব্দুল গাজীর দুই ছেলে আব্দুল জলিল, আলম রহমান, ফজের আলীর ছেলে হাসানুর রহমান, মৃত আব্দুল গফ্ফার গাজীর ছেলে রুবেল, ইনামুল হকের ছেলে শাওন, আবু বক্কার আলীর ছেলে রাসেল হোসেন, গেলাম হোসেনের ছেলে আল আমিন, মৃত আমীর আলী সরদারের ছেলে ইসমাইল সরদার ওরফে শাহাদৎ, মৃত শওকত আলীর ছেলে মিলন হোসেন ও মাঠপাড়ার মৃত শহর আলীর ছেলে জাহাঙ্গীর আলম সাদ্দাম।

মামলার অভিযোগে জানা গেছে, ২০২০ সালে ৬ আগস্ট বিকেলে এক নারী  বেনেয়ালী গ্রামের নানা বাড়ি থেকে ঝিকরগাছা কলেজপাড়ার উদ্যেশে রওনা হয়। পথিমধ্যে সন্ধ্যার সময় পুরন্দরপুর সাদ্দামপাড়া রেল ব্রিজের কাছ থেকে আসামি জলিল হাসান ও জাকির তাকে ফুসলিয়ে রাত পর্যন্ত বিভিন্ন জায়গায় ঘুরিয়ে নিয়ে বেড়ায়। এরপর ওই নারীকে ভয়ভীতি দেখিয়ে গ্রামের একটি ঘাসের খেতে নিয়ে অন্যান্য আসামিদের সহযোগিতার গণধর্ষণ করে ফেলে রেখে যায়। রাতে এক পথচারী ৯৯৯ এ কল দিলে পুলিশ ওই নারীকে উদ্ধার ও ঘটনার সাথে জড়িত চারজনকে আটক করে। এ ব্যাপারে ওই নারীর নানী বাদী হয়ে ১০ জনকে আসামি করে গণধর্ষণ ও সহযোগিতার অভিযোগে ঝিকরগাছা থানায় মামলা করেন।

মামলার তদন্ত সূত্রে জানা গেছে, আব্দুল জলিল, আলম রহমান, রুবেল ও ইসমাইল সরদার অন্যান্য আসামিদের সহযোগিতায় গণধর্ষণ করে। যা সাইদুল, আলম ও জলিল ১৬৪ ধারার জবানবন্দিতে স্বীকার করেছে। অপর আসামিরা তাদের সহযোগিতা করেছিল।

আসামিদের দেয়া জবানবন্দি, ভিকটিম ও সাক্ষীদের জবানবন্দি পর্যালোচনা করে ঘটনার সাথে জড়িত থাকায় ওই ১০ জনকে অভিযুক্ত করে আদালতে এ চার্র্জশিট জমা দিয়েছেন তদন্তকারী কর্মকর্তা। চার্জশিটে অভিযুক্ত রুবেল ও রাসেলকে পলাতক দেখানো হয়েছে।



আরও খবর