ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ সোমবার, ২৫ অক্টোবর , ২০২১ ● ১০ কার্তিক ১৪২৮

চৌগাছায় বেকারি ও মিষ্টির দোকানে ৩৬ হাজার টাকা জরিমানা

Published : Wednesday 11-August-2021 22:05:47 pm
এখন সময়: সোমবার, ২৫ অক্টোবর , ২০২১ ১০:৫২:৩৬ am

নিজস্ব প্রতিবেদক: যশোরের ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতর চৌগাছা বাজারের তিনটি বেকারি ও একটি মিষ্টির দোকানে অভিযান চালিয়ে ৩৬ হাজার টাকা জরিমানা করেছে। উৎপাদিত পণ্যের মোড়কে তারিখ না থাকা, অস্বাস্থ্যকর পরিবেশ, মূল্যতালিকা না থাকায় মামলা দিয়ে এ জরিমানা আদায় করা হয়। বুধবার পরিচালিত এ অভিযানের নেতৃত্ব দেন সহকারী পরিচালক ওয়ালিদ বিন হাবিব।

জানা গেছে, সকাল সাড়ে ১০টায় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতরের অভিযানিক দল চৌগাছা বাজারে অভিযান চালায়। এ সময় আরিফ বেকারির কারখানায় অস্বাস্থ্যকর পরিবেশে পণ্য উৎপাদন ও পণ্যের মোড়কে তারিখ না থাকায় মামলা দিয়ে ১৫ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।

শিল্প কারখানায় ব্যবহৃত লবণ বেকারিতে ব্যবহার করায় মেসার্স চৌগাছা মধুমায়া বেকারিকে ৩ হাজার টাকা জরিমানা করে আদায় করা হয়।

মেসার্স আমিন ফুডের কারখানায় অস্বাস্থ্যকর পরিবেশে পণ্য উৎপাদন ও পণ্যের মোড়কে তারিখ না থাকায় মামলা দিয়ে ১০ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।

এ ছাড়া নোংরা পরিবেশে মিষ্টি তৈরি, সংরক্ষণ ও মূল্য তালিকা না থাকায় রুপালি ডেয়ারির নামে মামলা দিয়ে ৮ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।  অভিযানকালে আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন।