ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ সোমবার, ১৮ অক্টোবর , ২০২১ ● ২ কার্তিক ১৪২৮

চৌগাছায় কাশেম চেয়ারম্যানের ৫ম মৃত্যুবার্ষিকী পালিত

Published : Tuesday 31-August-2021 21:43:48 pm
এখন সময়: সোমবার, ১৮ অক্টোবর , ২০২১ ০১:২৯:১১ am

চৌগাছা (যশোর) প্রতিনিধি: চৌগাছায় পাশাপোল ইউপি চেয়ারম্যান আবুল কাশেমের ৫ম মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে। মঙ্গলবার বিকাল সাড়ে পাঁচটায় শহরের যশোর বাসস্ট্যান্ডে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের কার্যালয়ে এ উপলক্ষে দোয়া ও আলোচনা সভার আয়োজন করা হয়।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি এসএম হাবিবুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মেহেদী মাসুদ চৌধুরীর সঞ্চালনায় আলোচনা সভায় বক্তৃতা করেন উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি সিরাজুল ইসলাম রাজ, কাউন্সিলর আতিয়ার রহমান, আলতাফ হোসেন, সাংগঠনিক সম্পাদক ও পাশাপোল ইউপি চেয়ারম্যান অবাইদুল ইসলাম সবুজ, দপ্তর সম্পাদক মাহবুবুল আলম রিংকু, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল মুজিদ প্রমুখ।

অন্যান্যের মধ্যে উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক শাহাবুদ্দিন চুন্নু বড়মিয়া, শ্রম সম্পাদক সানোয়ার হোসেন বকুল, সহপ্রচার সম্পাদক শফিক হায়দার লাভলু, সিংহঝুলী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শামসুর রহমান টিয়া, হাকিমপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আক্তারুজ্জামান মিলন, সাংগঠনিক সম্পাদক ও উপজেলা আওয়ামী লীগের সদস্য মামুন কবীর, সিংহঝুলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইব্রাহিম খলিল বাদল, ধুলিয়ানী ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান শাহিনুর রহমান, যুবলীগ নেতা খালেদুর রহমান টিটো, পৌর কাউন্সিলর সোহেল রানা উজ্জ্বল,  পৌরসভার ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মঈদুল ইসলাম মুন্সি, ছাত্রলীগ নেতা আব্দুল করিম, রুবেল হুসাইনসহ বিভিন্ন পর্যায়ের আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য. আবুল কাশেম চৗগাছার ২ নম্বর পাশাপোল ইউনিয়ন আওয়ামী লীগের দীর্ঘ ১৭ বছর সভাপতি ছিলেন। ২০১৬ সালের ৪ জুন তিনি ইউপি চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর ৩১ শে আগস্ট তিনি নিখোঁজের পর নিহত হন। অজ্ঞাত হিসেবে যশোর শহরের কারবালায় আঞ্জুমানে মফিদুল ইসলাম কর্তৃক দাফনের তিনদিন পর ছবি দেখে তার লাশ শনাক্ত করেন স্বজনরা। পরে কবর থেকে লাশ উত্তোলনের পর পাশাপোলের রঘুনাথপুরে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।