ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ রবিবার, ১৭ অক্টোবর , ২০২১ ● ২ কার্তিক ১৪২৮

খুলনা বিশ্ববিদ্যালয় মন্দির পরিদর্শন করলেন উপাচার্য

Published : Sunday 06-June-2021 21:12:13 pm
এখন সময়: রবিবার, ১৭ অক্টোবর , ২০২১ ০৬:১২:২৮ am

প্রেসবিজ্ঞপ্তি: রোববার বেলা সাড়ে ১১টায় খুলনা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মাহমুদ হোসেন বিশ্ববিদ্যালয়ের মন্দির পরিদর্শন করেন। এসময় মন্দির কমিটির পক্ষ থেকে তাকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

উপাচার্য কমিটির সদস্যদের ধন্যবাদ জানিয়ে বলেন, মানুষের সমাজবদ্ধ হয়ে ভালোভাবে বেঁচে থাকার একটি পথ হচ্ছে ধর্মের প্রতি আনুগত্য। সব ধর্মেই সত্য, ন্যায় ও কল্যাণের কথা উল্লেখ আছে। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এর অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়তে প্রত্যেক ধর্মের প্রতি সম্মান প্রদর্শন করা উচিত। তিনি মন্দির নির্মাণে প্রাক্তন উপাচার্য প্রফেসর ড. মোহাম্মদ ফায়েক উজ্জামান এর অবদানের কথা উল্লেখ করেন। এছাড়া বিশ্ববিদ্যালয় মন্দিরের সামনে বালু ভরাটের বাকি অংশ কাজ সম্পন্ন করার ব্যাপারেও উদ্যোগ নেয়ার কথা বলেন।

এসময় আরও বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার প্রফেসর সাধন রঞ্জন ঘোষ, মন্দির নির্মাণ কমিটির সদস্য প্রফেসর ড. আশীষ কুমার দাস, সদস্য-সচিব কৃষ্ণপদ দাস। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন এবং সমাপনী বক্তব্য রাখেন মন্দির নির্মাণ কমিটির আহ্বায়ক প্রফেসর ড. সমীর কুমার সাধু। পরে উপাচার্য মন্দিরের চারপাশ ঘুরে দেখেন।