ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ বুধবার, ২৭ অক্টোবর , ২০২১ ● ১১ কার্তিক ১৪২৮

কালীগঞ্জে মুসলিম বেকারিকে ৫০ হাজার টাকা জরিমানা, মালামাল নদীতে ফেলে ধ্বংস

Published : Tuesday 07-September-2021 21:45:26 pm
এখন সময়: বুধবার, ২৭ অক্টোবর , ২০২১ ০৫:৪৯:২২ am

কালীগঞ্জ (ঝিনাইদহ) প্রতিনিধি: ঝিনাইদহ জেলা প্রশাসন, র‌্যাব ও ভোক্তা অধিকারের যৌথ অভিযানে কালীগঞ্জে মুসলিম বেকারি থেকে মানবদেহের জন্য ক্ষতিকর রাসায়নিক দ্রব্যসহ মেয়াদোত্তীর্ণ তৈরি খাবার উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার দুপুরে শহরের গোহাটা রোডের মুসলিম বেকারি থেকে এগুলো উদ্ধার করা হয়। এ সময়  নির্বাহী ম্যাজিস্ট্রেট জিন্নাতুল ইসলাম পরিচালিত ভ্রাম্যমাণ আদালত স্বাস্থ্যের জন্য ক্ষতিকর ইউরিয়াসহ অন্যান্য রাসায়নিক দিয়ে খাদ্য সামগ্রী তৈরি করার অপরাধে বেকারির মালিককে ৫০ হাজার টাকা জরিমানা করেন। উদ্ধারকৃত মালামাল পরে শহরের চিত্রা নদীতে ফেলে ধবংস করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন র‌্যাব -৬ এর কোম্পানি কমান্ডার মেজর মোহম্মদ শরিফুল ইসলাম ও ঝিনাইদহ ভোক্তা অধিকারের সহকারী পরিচালক সুচন্দন মন্ডলসহ র‌্যাবের অন্যন্য সদস্যরা উপস্থিত ছিলেন ।

ঝিনাইদহ- র‌্যাব-৬ এর কমান্ডার মেজর মোহম্মদ শরিফুল আহসান জানান, গোপন সংবাদের ভিত্তিতে তারা কালীগঞ্জের মুসলিম বেকারিতে অভিযান চালায়। এ সময় স্বাস্থ্যের জন্য ক্ষতিকর রাসায়নিক পদার্থ খাদ্যে ব্যবহৃত ইউরিয়াসহ অন্যন্য রাসায়নিক পদার্থ উদ্ধার করা হয়। পরে নির্বাহী ম্যাজিষ্ট্রেট জিন্নাতুল ইসলাম ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে বেকারির মালিককে ৫০ হাজার টাকা জরিমানা করেন। পরে এগুলো  জনসম্মুখে চিত্রা নদীতে ফেলে নষ্ট করা হয়।



আরও খবর