ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ সোমবার, ২৫ অক্টোবর , ২০২১ ● ৯ কার্তিক ১৪২৮

কালিগঞ্জে স্ত্রীকে হত্যায় স্বামী আটক

Published : Thursday 16-September-2021 21:52:12 pm
এখন সময়: সোমবার, ২৫ অক্টোবর , ২০২১ ০৪:০৯:৩৫ am

কালিগঞ্জ (সাতক্ষীরা) প্রতিনিধি: সাতক্ষীরার কালিগঞ্জে রুবিনা খাতুন (২০) নামে এক গৃহবধূকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগে স্বামী নাজিম গাজী (২৫)কে আটক করেছে পুলিশ। নিহত গৃহবধূ উপজেলার কুশুলিয়া ইউনিয়নের ঠেকরা গ্রামের শহিদুল ইসলামের মেয়ে।  আটক নাজিম গাজী উপজেলার দক্ষিণ শ্রীপুর ইউনিয়নের আব্দুল খালেক গাজীর ছেলে।

নিহত গৃহবধূর চাচা সামিদুল ইসলাম জানান, কয়েকবছর আগে নাজিম গাজীর (২০) সাথে ভাতিজী রুবিনা খাতুনের বিয়ে হয়। বিয়ের পর থেকে স্বামীসহ শ্বশুরবাড়ির লোকজন তাকে শারীরিক ও মানসিক নির্যাতন করতো। বুধবার রুবিনা খাতুনকে শারীরিরক নির্যাতন করে জোরপূর্বক ঘুমের ওষুধ সেবন করায় স্বামী ও শ্বশুর বাড়ির লোকজন। এরপর রাতে রুবিনাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে।

তিনি আরও বলেন, বুধবার গভীর রাতে রুবিনার স্বামী নাজিম গাজী তাদের ভাতিজী গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে বলে খবর দেয়। পরবর্তীতে থানার উপপরিদর্শক মনির তরফদার ঘটনাস্থলে উপস্থিত হয়ে সুরোতহাল রিপোর্ট  তৈরি করে লাশ ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করেন।

কালিগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ গোলাম মোস্তফা জানান, এঘটনায় থানায় একটি মামলা হয়েছে। পুলিশ অভিযান চালিয়ে স্ত্রীকে হত্যার অভিযোগে স্বামী নাজিম গাজীকে গ্রেফতার করে জেলা কারাগারে প্রেরণ করেছে।