ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ শুক্রবার, ২২ অক্টোবর , ২০২১ ● ৭ কার্তিক ১৪২৮

কালিগঞ্জে যুবতীকে ধর্ষণের অভিযোগে যুবক আটক

Published : Saturday 22-May-2021 21:32:40 pm
এখন সময়: শুক্রবার, ২২ অক্টোবর , ২০২১ ১০:৪৪:২২ am

কালিগঞ্জ (সাতক্ষীরা) প্রতিনিধি: কালিগঞ্জে এক যুবতীকে (১৯) ধর্ষণের অভিযোগে কুখ্যাত মাদক ব্যবসায়ী আল আমিন ওরফে বাপ্পিকে (২৫) আটক করেছে পুলিশ। সে উপজেলার মথুরেশপুর ইউনিয়নের গণপতি গ্রামের শেখ মোস্তাফিজুর রহমানের ছেলে।

ভুক্তভোগী ও মামলার এজাহার সূত্রে জানা যায়, গত ১৯ মে সকালে রতনপুর ইউনিয়নের সুবর্ণগাছী গ্রামের ওই যুবতী সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে তার এক অসুস্থ আত্মীয়কে দেখতে যায়। বিকেলে হাসপাতাল থেকে বাসযোগে বাড়ি ফেরার সময় সন্ধ্যা হওয়ায় তিনি কালিগঞ্জ বাস টার্মিনালে নেমে তার পরিচিত ভাই শামীম হোসেনকে ফোন দেন। শামীমের ফোন বন্ধ থাকায় উপজেলার মথুরেশপুর ইউনিয়নের বসন্তপুর গ্রামে শামীমের বাড়িতে যান। সেখানে কাউকে না পেয়ে উপজেলা সদরের দিকে ফেরার সময় নাজিমগঞ্জ বিজিবি ক্যাম্প এলাকায় পৌঁছালে স্থানীয় জনতা যুবতীকে বিভিন্ন প্রশ্ন করতে থাকে। ওই সময়ে যুবতী সার্বিক ঘটনার বর্ণনা দিলে উপস্থিত লোকজনের মধ্যে থেকে বাপ্পি তাকে মোটরসাইকেল যোগে বাড়ি পৌঁছে দেবে বলে নিয়ে যায়। কিন্তু প্রতারণা করে বাপ্পী যুবতীকে বাড়ি পৌঁছে না দিয়ে রাত সাড়ে ৮ টার দিকে নিজের বাড়িতে নিয়ে যায়। এরপর ইচ্ছার বিরুদ্ধে যুবতীকে জোরপূর্বক ধর্ষণ করে বাপ্পী। এ সময় যুবতীর চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে বাপ্পি বাড়ি থেকে দ্রুত পালিয়ে যায়। পরে কালিগঞ্জ থানায় ধর্ষণ মামলা করেন ওই যুবতী। শনিবার সকাল ১০ টার দিকে থানার উপপরিদর্শক তারিকুল ইসলামের নেতৃত্বে পুলিশ উপজেলার নাজিমগঞ্জ এলাকা থেকে ধর্ষক বাপ্পিকে গ্রেফতার করেন।

থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ গোলাম মোস্তফা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ধর্ষণ মামলায় আসামি বাপ্পিকে শনিবার বেলা ১২ টার দিকে আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে। ধর্ষণের শিকার যুবতীকে ডাক্তারি পরীক্ষার জন্য প্রেরণ করা হচ্ছে।



সর্বশেষ সংবাদ
আরও খবর