ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ শুক্রবার, ২২ অক্টোবর , ২০২১ ● ৭ কার্তিক ১৪২৮

করোনা উপসর্গে মারা গেলেন মুক্তিযোদ্ধা আনছার আলী

Published : Tuesday 20-April-2021 20:39:53 pm
এখন সময়: শুক্রবার, ২২ অক্টোবর , ২০২১ ১০:১৫:৪৯ am

অভয়নগর (যশোর) প্রতিনিধি : যশোরের অভয়নগরে করোনা উপসর্গে মারা গেলেন বীর মুক্তিযোদ্ধা মো. আনছার আলী। সোমবার মধ্যরাতে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান। মঙ্গলবার (২০ এপ্রিল) সকালে নওয়াপাড়া মাধ্যমিক বিদ্যালয় মাঠে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে বীর মুক্তিযোদ্ধার রাষ্ট্রিয় মর্যাদা প্রদান করা হয়।

মরহুমের পরিবার জানায়, গত এক সপ্তাহ ধরে আনছার আলী সর্দি, জ্বর ও শ্বাসকষ্টে ভুগছিলেন। সোমবার রাতে তিনি গুরুতর অসুস্থ হয়ে পড়লে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। করোনা উপসর্গ থাকায় কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে খুলনায় রেফার করেন। খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে রাত আনুমানিক সাড়ে ১২ টায় তিনি মারা যান। মৃত্যুকালে স্ত্রী ও তিন ছেলে রেখে গেছেন।

মঙ্গলবার (২০ এপ্রিল) সকালে নওয়াপাড়া মাধ্যমিক বিদ্যালয় মাঠে মরহুমের রাষ্ট্রিয় মর্যাদা প্রদান কালে উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নারায়ন চন্দ্র পাল, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের আহবায়ক আলী আহম্মেদ খান, ভাইস চেয়ারম্যান আক্তারুজ্জামান তারু, অভয়নগর থানা পুলিশসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ। পরে বীর মুক্তিযোদ্ধার মরদেহ তার গ্রামের বাড়ি বাঘারপাড়া উপজেলার রায়পুর গ্রামে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।



সর্বশেষ সংবাদ
আরও খবর