ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ সোমবার, ১৮ অক্টোবর , ২০২১ ● ২ কার্তিক ১৪২৮

ইমামের ইটের আঘাতে কলেজ ছাত্র আহত !

Published : Saturday 06-March-2021 22:08:33 pm
এখন সময়: সোমবার, ১৮ অক্টোবর , ২০২১ ০০:২০:৩৭ am

শরণখোলা (বাগেরহাট) প্রতিনিধি : বাগেরহাটের শরণখোলায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে শরণখোলা থানা মসজিদের ইমাম হাসানুল বান্না ঢাকা উত্তরা মাইলস্টোন কলেজের ছাত্র ইমরোজকে (২০) মাথায় ইট দিয়ে আঘাত করে গুরুতর আহত করেছেন। আহত অবস্থায় পথচারীরা তাকে তাৎক্ষণিক শরণখোলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে পরে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করো হয়।

ঘটনাটি ঘটেছে শুক্রবার সকাল ১০ টার দিকে শরণখোলা থানার সামনে। আহত কলেজ ছাত্র উপজেলার উত্তর কদমতলা গ্রামের অবসরপ্রাপ্ত শিক্ষক আঃ আজিজ মৃধার ছেলে।

লিখিত অভিযোগে ইমরুলের মা সাংবাদিকদের জানান, আমার ছেলে ইমরুল থানার সামনে থেকে হেঁটে বাসায় আসার সময় থানা মসজিদের ইমাম আব্দুল হালিম ব্যাপারী (৫০) তার গতিরোধ করেন। ইমরুল কোনো কিছু বুঝে ওঠার আগেই ইট দিয়ে ইমাম সাহেব আমার ছেলের মাথায় আঘাত করলে সে গুরুতর আহত হয়। 

এ বিষয়ে জানতে চাইলে শরণখোলা থানা মসজিদের ইমাম আব্দুল হালিম ব্যাপারী জানান, আমি ইমরুলকে মারিনি। আমার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ করা হয়েছে।

শরণখোলা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ সাইদুর রহমান জানান, এ বিষয়ে একটি অভিযোগ পাওয়া গেছে, তদন্ত সাপেক্ষে ঘটনার সত্যতা পেলে ব্যবস্থা নেয়া হবে।