ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ মঙ্গলবার, ২৬ অক্টোবর , ২০২১ ● ১১ কার্তিক ১৪২৮

আশাশুনিতে মুক্তিযোদ্ধা ও সাংবাদিকদের মাঝে মাস্ক হস্তান্তর

Published : Monday 28-June-2021 21:43:18 pm
এখন সময়: মঙ্গলবার, ২৬ অক্টোবর , ২০২১ ১৫:৪৪:১৫ pm

আশাশুনি প্রতিনিধি: আশাশুনি উপজেলার মুক্তিযোদ্ধা ও প্রেসক্লাবের সদস্যদের মাস্ক হস্তান্তর করেছেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি এবিএম মোস্তাকিম।

সোমবার ১১টায় উপজেলা চেয়ারম্যানের কার্যালয় থেকে সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুল হান্নানের হাতে উপজেলার মুক্তিযোদ্ধাদের মাস্ক ও আশাশুনি প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি জিএম মুজিবুর রহমানের হাতে ক্লাব সদস্যের মাস্ক হস্তান্তর করেন।

এ সময় উপজেলা চেয়ারম্যান বলেন, করোনাভাইরাসের দ্বিতীয় ঢেউয়ে সবচেয়ে ঝুঁকির মধ্যে আছে সাতক্ষীরা জেলা। একমাত্র সচেতনতায় পারে আমাদেরকে এই মহামারির হাত থেকে রক্ষা করতে। তিনি সকলকে সরকারি বিধিনিষেধ মেনে চলতে ও মাস্ক ব্যবহার করতে আহ্বান জানান। উপজেলা পরিষদের পক্ষ থেকে মাস্ক হস্তান্তরের সময় উপজেলার ভাইস চেয়ারম্যান অসীম বরণ চক্রবর্তী ও মোসলেমা খাতুন মিলি, পিআইও সোহাগ খান, প্রাক্তন প্রধান শিক্ষক বুদ্ধদেব সরকার, আশাশুনি প্রেসক্লাবের সাবেক সভাপতি এসএম আহসান হাবিব, উপজেলা আওয়ামী লীগের সংগঠনিক সম্পাদক আব্দুস সামাদ বাচ্চু, স্বেচ্ছাসেবক লীগ নেতা সোহরাব হোসেন মোড়ল, আশাশুনি প্রেসক্লাবের সদস্য সোহরাব হোসেন, শোভনালী ইউনিয়ন যুবলীগের সভাপতি ফরহাদ আহমেদ নয়ন, উপজেলা পরিষদের সিও নাজমুল হুদা প্রমুখ উপস্থিত ছিলেন।



আরও খবর