ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ শুক্রবার, ২২ অক্টোবর , ২০২১ ● ৭ কার্তিক ১৪২৮

অভয়নগরে সন্ত্রাসী হামলায় মৎস্য ঘের ক্ষতিগ্রস্ত !

Published : Wednesday 04-August-2021 20:58:27 pm
এখন সময়: শুক্রবার, ২২ অক্টোবর , ২০২১ ১০:২০:৩২ am

অভয়নগর (যশোর) প্রতিনিধি: অভয়নগরে লিটু বেগম নামে এক ব্যবসায়ীর দুটি মৎস্য ঘেরে সন্ত্রাসীরা হামলা চালিয়ে ব্যাপক ক্ষতি সাধন করেছে। ঘেরের ভেড়ি কেটে দেয়ায় আনুমানিক ১০ লাখ টাকার মাছ ভেসে গেছে। সুবিচারের জন্য উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর লিখিত অভিযোগ করেছেন লিটু বেগম। 

লিটু বেগম জানান, মঙ্গলবার আনুমানিক বেলা ১১ টার সময় বুইকরা গ্রামের একদল উশৃঙ্খল যুবক দেশীয় অস্ত্র সহকারে তার দুটি মৎস্য ঘেরে হামলা চালায়। জলাবদ্ধতার অজুহাত দেখিয়ে হামলাকারীরা দুটি মৎস্য ঘেরের ভেড়ি কেটে দেয় এবং ঘের পাড়ের বিভিন্ন প্রজাতির সবজি গাছ নষ্ট করে। এসময় সে ও তার পরিবারের সদস্যরা বাধা দিতে গেলে সন্ত্রাসীরা তাদেরকে মারপিট করে হত্যার হুমকি দিয়ে চলে যায়। প্রকাশ্য দিবালোকে এমন হামলার ঘটনা নজিরবিহীন বলে তিনি কেঁদে ফেলেন। তবে সুবিচার পাওয়ার আশায় তিনি উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর লিখিত অভিযোগ করেছেন বলে জানান।

এ ব্যাপারে বুধবার দুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আমিনুর রহমানের সাথে কথা হলে তিনি জানান, লিটু বেগম নামে এক নারীর মৎস্য ঘেরে হামলা সংক্রান্ত একটি লিখিত অভিযোগ পেয়েছি। যেহেতু ঘের দুটি নওয়াপাড়া পৌর এলাকার মধ্যে, সে কারণে পৌর মেয়র, উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা ও অভয়নগর থানার ওসিকে আইনানুযায়ী ব্যবস্থা গ্রহণের অনুরোধ করা হয়েছে।



সর্বশেষ সংবাদ
আরও খবর