ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ সোমবার, ২৫ অক্টোবর , ২০২১ ● ১০ কার্তিক ১৪২৮

অভয়নগরের বিসিবি মাদরাসার সুপারসহ তিনজনের বিরুদ্ধে মামলা

Published : Sunday 13-June-2021 22:00:34 pm
এখন সময়: সোমবার, ২৫ অক্টোবর , ২০২১ ০৯:৩৭:২০ am

নিজস্ব প্রতিবেদক: যশোরের অভয়নগরের মহাকাল বিসিবি মোজাদ্দেদিয়া মহিলা দাখিল মাদরাসায় জালজালিয়াতি করে শিক্ষক নিয়োগের অভিযোগে সুপারসহ তিনজনকে আসামি করে আদালতে মামলা হয়েছে। রোববার মাদরাসার এডহক কমিটির সভাপতি হোসেন আলী বাদী হয়ে এ মামলা করেছেন। সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক গৌতম মল্লিক অভিযোগে তদন্ত করে প্রতিবেদন জমা দেয়ার আদেশ দিয়েছেন পিবিআইকে।

আসামিরা মহাকাল বিসিবি মোজাদ্দেদিয়া মহিলা দাখিল মাদরাসার সুপার অভয়নগরের বলিয়াডাঙ্গা গ্রামের আ.ন.ম. আব্দুল হক শিকদার ও তার ছেলে মাসুদুর রহমান এবং মেয়ে শিক্ষিকা এসএম সাইমা সুলতানা।

মামলার অভিযোগে জানা গেছে, ২০১৫ সালের ৩০ মে মাদরাসার সুপার আনম আব্দুল হক শিকদার তার মেয়ে এসএম সাইমা সুলতানাকে এবতেদায়ী বিভাগে শিক্ষক হিসেবে নিয়োগ দেন। সুপার নিজে রেজুলেশন করে তৎকালিন সভাপতিসহ অন্যদের স্বাক্ষর জাল করে ম্যানেজিং কমিটির সভায় এ নিয়োগ অনুমোদন করিয়েছেন। পরে বিষয়টি নজরে আসলে তদন্তে জালিয়াতি ধরা পড়ে। এ ছাড়া মাদরাসার আয়-ব্যয়ের সঠিক হিসাব না দিয়ে তিনি এ পর্যন্ত অনেক টাকা আত্মসাত করেছেন। বিষয়টি স্থানীয়দের মধ্যে আলোচনা করে জাল জালিয়াতির অভিযোগে তিনি আদালতে এ মামলা করেছেন।