মোবাইল ফোন কিনে না দেয়ায় স্কুলছাত্রের আত্মহত্যা

এখন সময়: শুক্রবার, ১৯ এপ্রিল , ২০২৪, ০১:৪২:২৩ পিএম

এম আলমগীর, ঝিকরগাছা: যশোরের ঝিকরগাছায় ফ্রি-ফায়ার গেম খেলার জন্য মোবাইল ফোন কিনে না দেয়ায় পিতার উপর অভিমান করে গলায় ফাঁস দিয়ে তৌফিক হোসেন (১৪) নামের এক স্কুলছাত্র আত্মহত্যা করেছে। মঙ্গলবার দুপুরে উপজেলার সদর ইউনিয়নের মল্লিকপুর গ্রামে এই ঘটনা ঘটে। নিহত তৌফিক ওই গ্রামের জাকির হোসেনের একমাত্র ছেলে। সে উপজেলার কাশিপুর মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র।

স্থানীয়রা জানায়, তৌফিক বেশ কিছুদিন ধরে ফ্রি-ফায়ার গেম খেলার জন্য মোবাইল কিনতে তার পিতাকে চাপ দিচ্ছিলো। মঙ্গলবার তৌফিক বাড়ির পাশের একটি রেইন্ট্রি বাগানে বসে বন্ধুদের সাথে মোবাইলে গেম খেলছিল। এ সময় তার পিতা জাকির হোসেন সেখানে গিয়ে ছেলেকে বকাঝকা করে। এক পর্যায়ে নিজ ঘরে আঁড়ার সাথে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যার চেষ্টা করে তৌফিক। এ সময় পরিবারের সদস্যরা বিষয়টি দেখে ফেলেন। এর পর দ্রুত উদ্ধার করে ঝিকরগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে নিয়ে গেলে চিকিৎসক তৌফিককে মৃত ঘোষণা করেন। তার অকাল মৃত্যুর খবরে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

ঝিকরগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন ভক্ত জানান, নিহতের পরিবার দাবি করেছে মোবাইল কিনে না দেয়ায় পিতার উপর অভিমান করে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে তৌফিক। লাশ ময়নাতদন্তের জন্য যশোর জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।