সাংবাদিক রুহুল কুদ্দুসের ভাই সোহেল সড়ক দুর্ঘটনায় নিহত

এখন সময়: শুক্রবার, ২৯ মার্চ , ২০২৪, ০৩:৩১:৪৮ পিএম

কেশবপুর প্রতিনিধি  : কেশবপুরে দৈনিক ইনকিলাব পত্রিকার সাংবাদিক হাজি রুহুল কুদ্দুসের ভাই তৌফিক হাসান সোহেল সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন। তার পিতা মৃত আব্দুল মোমিন। ৫ ভাই ১ বোনের মধ্যে তিনি ৪র্থ। তার বয়স হয়েছিল ৩৫ বছর।

সোমবার সকালে ব্যক্তিগত মোটরসাইকেল নিয়ে খুলনায় ডাক্তার দেখানো শেষে কেশবপুর পৌরসভার হাসপাতাল গেটের সামনে নিজ বাড়িতে ফিরছিলেন। চুকনগর-খুলনা মহাসড়কে চাকুন্দিয়া সরদার বাড়ি মোড়ে পৌঁছানোর পর বিপরীত দিক থেকে আসা একটি যাত্রীবাহী বাসের সাথে দুর্ঘটনার কবলে পড়ে গুরুত্বর আহত হয়ে খুলনা জেলার ডুমুরিয়া হাসপাতালে নেওয়ায় পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন। সোহেল একজন ব্যবসায়ী, তার স্ত্রী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা, এক সন্তানের জনক। তার মৃত্যুর খবরে তার মা-স্ত্রী বারবার মূর্ছা যাচ্ছেন। এলাকায় শোকের ছায়া নেমে আসে এবং তার স্বজন ও হিতাকাঙ্খীরা তার বাড়িতে ভিড় করে।

তার মৃত্যুতে শোক প্রকাশ করেছে কেশবপুর পৌরসভার মেয়র রফিকুল ইসলাম মোড়ল, সাবেক মেয়র আব্দুস সামাদ বিশ্বাস, সাবেক উপজেলা চেয়ারম্যান এইচ এম আমির হোসেন, কেশবপুর প্রেসক্লাবের সভাপতি আশরাফ উজ জামান খান, সাধারণ সম্পাদক জয়দেব চাক্রবর্তী, সাংবাদিক সিরাজুল ইসলাম। বিবৃতিতে তারা শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করে তার আত্মার মাগফিরাত কামনা।