কালীগঞ্জে পরাজিত মেম্বর প্রার্থীর লাশ উদ্ধার

এখন সময়: শনিবার, ২০ এপ্রিল , ২০২৪, ০৪:২৭:১২ এম

কালীগঞ্জ (ঝিনাইদহ) প্রতিনিধি: ঝিনাইদহের কালীগঞ্জে পরাজিত মেম্বর প্রার্থী পীর আলী (৩৩) নামে এক নৈশ প্রহরীর লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার সকালে উপজেলার নলভাঙ্গা গ্রামের বাঁওড় সংলগ্ন খাল পাড় থেকে তার লাশ উদ্ধার করা হয়। একটি গাছের ভাঙা ডালের সাথে গলায় দড়ি বাঁধা অবস্থায় লাশটি পড়েছিল।

পীর আলী নলভাঙ্গা গ্রামের সামসুল মন্ডলের ছেলে। তিনি গত ২৮ নভেম্বর উপজেলার কাষ্টভাঙা ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ড থেকে মেম্বর পদে নির্বাচন করে পরাজিত হয়েছিল। তিনি স্থানীয় ছাত্রলীগের রাজনীতির সাথেও জড়িত ছিলেন বলে জানা গেছে। তার বড় ভাই রবিউল মন্ডল কালীগঞ্জ থানাতে একটি অপমৃত্যু মামলা দায়ের করেছেন।

নিহতের বাবা সামছুল মন্ডল জানান, পীর আলী গ্রামের বাঁওড়ে নৈশপ্রহরীর কাজ করত। প্রতিদিনের মত রোববার রাত ৮ টার দিকে সে বাঁওড়ে পাহারা দিতে বাড়ি থেকে বের হয়। এরপর রাতে আর ফিরে আসেনি। সকালে স্থানীয়রা খালের পাড়ে পীর আলীর লাশ পড়ে থাকতে দেখে বাড়িতে খবর দেয়।

স্থানীয়রা জানায়, সকালে পীর আলীর লাশ খালে পড়ে থাকতে দেখে তারা পুলিশে খবর দেন। কিছু সময় পর পুলিশ ঘটনাস্থলে এসে তার লাশ উদ্ধার করেন। নিহত পীর আলীর একটি দেড় বছরের ছেলে ও পাঁচ বছরের মেয়ে রয়েছে।

নিহতের তার বড় ভাই রবিউল মন্ডল জানায়, তার ভাই আতœহত্যা করেছেন না খুন হয়েছে এটা তিনি নিশ্চিত করে বলতে পারছেন না। তবে, পীর আলী গ্রামেরই দুইটি মামলার সাক্ষী ছিল। এ নিয়ে বিবাদী পক্ষের লোকজনেরাও তাকে প্রায় হুমকি দিত। গত বছরের নভেম্বর মাসে তিনি থানায় একটি জিডিও করেছিলেন।

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) মতলেবুর রহমান জানান, গলায় রশি বাঁধা অবস্থায় পীরআলীর লাশ উদ্ধার করেছে পুলিশ। তবে তাকে হত্যা করা হয়েছে কিনা তা ময়নাতদন্ত প্রতিবেদন পেলেই নিশ্চিত হওয়া যাবে।