ফকিরহাটে ভ্যানচালককে কুপিয়ে হত্যা

এখন সময়: শুক্রবার, ২৯ মার্চ , ২০২৪, ০৭:৩৫:৩৭ পিএম

ফকিরহাট (বাগেরহাট) প্রতিনিধি : বাগেরহাটের ফকিরহাটে মধু বাগচী (৩৫) নামের এক ভ্যানচালককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

শনিবার রাতে ফকিরহাট উপজেলার হোচলা গ্রামে নিজ বাড়ির পাশে কুপিয়ে জখম করে ফেলে রেখে যায় দুর্বৃত্তরা। রবিবার (২৩ জানুয়ারি) তার মরাদেহ ময়নাতদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়। মধু বাগচি হোচলা গ্রামের মুক্ন্দু বাগচীর ছেলে। তিনি পেশায় একজন ভ্যানচালক।

নিহত মধুর স্ত্রী সুমি রানী বাগচী জানান, অন্যদিনের মতো ভ্যান চালিয়ে সন্ধ্যার আগেই বাড়িতে আসে। সন্ধা ৭টার দিকে রাতের খাবার খেয়ে ঘর থেকে বের হন। তার কিছুক্ষণ পরে বাড়ির পাশে মধুর চিৎকার শুনতে পেয়ে এগিয়ে গিয়ে দেখেন তিনি রক্তাক্ত অবস্থায় পড়ে আছেন। পরে স্থানীয়দের সহযোগিতায় তাকে ফকিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তবে কি কারণে তাকে হত্যা করা হয়েছে তা জানাতে পারেননি মধুর স্ত্রী সুমি রানী।

ফকিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. শিশির বসু জানান, মৃত অবস্থায় মধুকে স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হয়। ধারালো অস্ত্রের আঘাতে তার মৃত্যু হয়েছে। বুকের পাজর ও গলার কাছে ধারালো অস্ত্রের আঘাতের দাগ রয়েছে।

ফকিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সাঈদ মো. খায়রুল আনাম বলেন, নিহতের মরদেহের ময়নাতদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। মধুর শরীরে বিভিন্ন জায়গায় ধারালো অস্ত্রের কোপের দাগ রয়েছে। পারিবারিক কলহের জেরে তাকে হত্যা করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে। হত্যাকারীদের ধরতে ও হত্যার কারণ উদ্ধারে পুলিশের অভিযান চলছে।