অভয়নগরে অবৈধ দখলদার উচ্ছেদ ও অতিথি পাখি শিকার বন্ধে সিদ্ধান্ত

এখন সময়: শুক্রবার, ২৯ মার্চ , ২০২৪, ০১:০১:৫৬ এম

অভয়নগর (যশোর) প্রতিনিধি: বিভিন্ন গুরুত্বপূর্ণ সিদ্ধান্তের মধ্যদিয়ে অভয়নগরে আইনশৃঙ্খলা কমিটির মাসিক সাধারণ সভা অনষ্ঠিত হয়েছে। ভারপ্রাপ্ত নির্বাহী কর্মকর্তা ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) তানজিলা আখতারের সভাপতিত্বে মঙ্গলবার সকালে উপজেলা পরিষদের সভাকক্ষে এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রশাসন, রাজনৈতিক, সামাজিক, ব্যবসায়ী ও সাংবাদিকদের ঐক্যবদ্ধ প্রচেষ্টায় নওয়াপাড়ার নূরবাগ বাস্ট্যান্ড ও স্বাধীনতা চত্বরের যানজট নিরসন করা, বেকারি খাদ্যের মান ও মোটরসাইকেলের কাগজপত্র পরীক্ষা, নওয়াপাড়া বাজারের চুড়িপট্টি-কাপড়পট্টির সড়ক হতে অবৈধ দখলদার উচ্ছেদ ও অতিথি পাখি শিকার বন্ধে কার্যকর ব্যবস্থাগ্রহণ, প্রেমবাগ ও সুন্দলী ইউনিয়নের সীমান্তের পুলিশ ক্যাম্প স্থাপন করার সিদ্ধান্ত হয়।

এ সময় বক্তব্য রাখেন অভয়নগর থানার ওসি একেএম শামীম হাসান, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. ওয়াহিদুজ্জামান, নওয়াপাড়া হাইওয়ে থানার ওসি মো. সিদ্দিকুর রহমান, ইউপি চেয়ারম্যান মফিজ উদ্দিন, বিকাশ রায় কপিল, নওয়াপাড়া পৌরসভার প্যানেল মেয়র আলহাজ মিজানুর রহমান, পল্লী বিদ্যুতের ডিজিএম আব্দুল্লাহ আল মামুন, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা শহিদুল ইসলাম, দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক সুনীল দাস, নওয়াপাড়া প্রেসক্লাবের যুগ্মসম্পাদক সৈয়দ জাহিদ মাসুদ তাজ প্রমুখ।