শার্শায় কিশোরকে খুন করে ইজিবাইক ছিনতাই

এখন সময়: শনিবার, ২০ এপ্রিল , ২০২৪, ১১:২২:৩৬ এম

ইয়ানূর রহমান,শার্শা : যশোরের শার্শা সীমান্ত থেকে মঙ্গলবার শাকিব হোসেন নামে এক কিশোরের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। দুর্বৃত্তরা তাকে নৃশংসভাবে খুন করে তার ব্যবহৃত ইজিবাইক ছিনতাই করে পালিয়ে যায়।

নিহত সাকিব হোসেন যশোরের ঝিকরগাছা উপজেলার পুরন্দপুর গ্রামের শাকিল হোসেনের ছেলে। তিনি শার্শা উপজেলার গোগা মাধ্যমিক বিদ্যালয়ের ৭ম শ্রেণির শিক্ষার্থী ছিল।

পুলিশ ও এলাকাবাসী জানান, পারিবারিক কলহে এক বছর বয়সে বাবা-মা থেকে বিচ্ছিন্ন হয়ে শাকিব শার্শার গোগা গ্রামে তার নানা আকবার আলীর বাড়িতে থাকত। ইজিবাইক চালক নানা শাকিবকে ভর্তি করে স্কুলে। অসুস্থ নানাকে সাহায্যে সংসারের হাল ধরতে লেখাপড়ার মধ্যে মাঝে মাঝে ইজিবাইক চালায় শাকিব। সোমবার দুপুরে ইজিবাইক নিয়ে বাড়ি থেকে বের হয় সে। রাতে বাড়িতে না ফেরায় পরিবারের সবাই খোঁজাখুঁজি করে। তবে তার ব্যবহৃত মোবাইল ফোন বন্ধ থাকায় দুঃচিন্তা বাড়ে নানার। একপর্যায়ে সকালে জানতে পারে শার্শা ধলদা মাঠের একটি কুল বাগানে এক কিশোরের লাশ পড়ে আছে। পরে ঘটনাস্থলে গিয়ে শনাক্ত হয় মরদেহ শাকিবের। তাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করে ইজিবাইক ছিনতাই করে পালিয়ে গেছে দুর্বৃত্তরা।

শাকিবের নানা আকবার আলী জানান, তার বেঁচে থাকার অবলম্বন শাকিবকে যারা খুন করেছে খুনিরা যেন উপযুক্ত শাস্তি পায়। আইনের লোকের কাছে আমার একটাই দাবি।

শার্শা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বদরুল আলম খান বলেন, শাকিবের শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের জখম ছিল। লাশ ময়না তদন্তের পর পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। পুলিশ অভিযুক্তদের আটকে কাজ করছে।