স্ত্রীর পরকীয়া থেকে রক্ষা পেতে চান স্বামী !

এখন সময়: বুধবার, ২৪ এপ্রিল , ২০২৪, ০৯:০০:১২ এম

নিজস্ব প্রতিবেদক, নড়াইল: স্ত্রীর পরকীয়া থেকে রক্ষা পেতে দিনমজুর স্বামী ইউসুফ সংবাদ সম্মেলন করেছেন। সোমবার (১৭ জানুয়ারি) বিকেলে তিনি লোহাগড়া উপজেলা সদরে এ সংবাদ সম্মেলন আয়োজন করেন।

সংবাদ সম্মেলনে ভূক্তভোগী স্বামী লোহাগড়া পৌরসভার মশাঘুনী এলাকার দিনমজুর ইউসুফ কাজী জানান, প্রায় ২০ বছর আগে উভয় পরিবারের সম্মতিতে কাশিপুর ইউনিয়নের চালিঘাট গ্রামের হান্নান মোল্যার মেয়ে লিমা বেগমকে (৩৩) বিয়ে করেন। বিয়ের পর তাদের দাম্পত্য জীবনে দু’টি সন্তানের জন্ম হয়। এর মধ্যে ছেলের বয়স ১১ এবং মেয়ের বয়স সাত বছর।

তবে, প্রায় এক বছর যাবত প্রতিবেশী হিরু মোল্যার (৪৫) সাথে তার স্ত্রী লিমা পরকীয়ায় আসক্ত হয়েছে। বিষয়টি প্রতিবেশীসহ গ্রামবাসীর মাঝে জানাজানি হলে বিরূপ প্রতিক্রিয়ার সৃষ্টি হয়। স্ত্রীকে অনেক বুঝিয়েও পরকীয়া থেকে ফেরাতে পারিনি। শ্বশুর-শাশুড়িকে জানানোসহ সালিশ বৈঠক করেও কাজ হয়নি।

সর্বশেষ গত বছরের ১৩ অক্টোবর আমার গচ্ছিত প্রায় ২২ হাজার টাকাসহ সন্তানদের নিয়ে স্ত্রী লিমা বাপের বাড়িতে চলে যায়। এ পরিস্থিতিতে স্ত্রী আমাকে তালাকও দিচ্ছে না। বরং হিরু মোল্যার সাথে পরকীয়া অব্যাহত রেখেছে। এ কারণে পরিবারসহ সমাজের কাছে তাকে হেয় করা হচ্ছে। এদিকে হিরু মোল্যার আগের স্ত্রী, তিন ছেলে ও এক মেয়ে রয়েছে। এ ব্যাপারে তিনি প্রশাসনসহ সমাজের সকলের কাছে সুদৃষ্টি কামনা করেছেন।