লোহাগড়া নির্বাচনোত্তর সহিংসতায় মহিলাসহ আহত ৩, বাড়িঘর ভাঙচুর

এখন সময়: বৃহস্পতিবার, ২৮ মার্চ , ২০২৪, ০৮:১১:৪০ পিএম

লোহাগড়া (নড়াইল) প্রতিনিধি: নড়াইলের লোহাগড়া ইউপি নির্বাচনোত্তর সহিংসতায় ৩ জন আহত হয়েছেন। এর মধ্যে আহত মিলন আলীর অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। বাকীদের লোহাগড়া হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শনিবার দুপুর সাড়ে ১২ টার দিকে চর-বগজুড়ি গ্রামের মৃত রতন আলীর ছেলে মিলন আলী তার বাড়ির পার্শ্বে ক্ষেতে কাজ করছিল। এ সময় প্রতিপক্ষ একই গ্রামের সুরুজ মোল্যার নেতৃত্বে রিপন, ইকবাল, রাসেল, সোহাস, আলামিন, ইমরান, মাসুম, সেলিম ও মহিলাসহ ১০/১৫ জন রামদা, হকি স্টিক, হাতুড়ি নিয়ে মিলন আলীকে ধাওয়া করে। এ সময় মিলন আলী দৌড়ে পার্শ্বে মিন্টু আলীর বাড়ির ঘরের মধ্যে আশ্রয় নেয়। পিছন দিক থেকে ওই সন্ত্রাসীরা মিন্টু আলীর ঘরের মধ্যে ঢুকে খাটের নিচ থেকে মিলন আলীকে (২৮) টেনেহেঁচড়ে বের করে এনে এলোপাতাড়ী কুপিয়ে ও পিটিয়ে মারাত্বক আহত করে। এ সময় মিলন আলীর চিৎকারে বাড়ির মালিক মিন্টু আলীর স্ত্রী পারভিন সুলতানা (৩৫) ঠেকাতে গেলে ওই সন্ত্রাসীরা পারভিন সুলতানা ও তার ছেলে মেহেদী হাসান (১০)কে পিটেিয় মারাত্বক আহত করে। স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে লোহাগড়া হাসপাতালে ভর্তি করলে আহত মিলন আলীর অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। লোহাগড়া হাসপাতালে ভর্তি আহত পারভিন সুলতানা বলেন, আমি ও আমার দেবর মিলন আলী বর্তমান চেয়ারম্যান নাজমিন খন্দকারের পক্ষে কাজ না করায় তার লোকজন আমাদের উপর হামলা চালিয়ে আমাদের মারপিট করে বাড়িঘর ভাঙচুর করেছে এবং আমার দেবর মিলন আলীকে এলোপাতাড়ি কুপিয়েছে।  চিকিৎসক খালিদ সাইফুল্লাহ বিলাল বলেন, আহত মিলন আলীর মাথায় ও পায়ে মারাত্বক জখম হওয়ায় উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। বর্তমান চেয়ারম্যান নাজমিন খন্দকার বলেন, আমি মারামারির খবর শুনে ঘটনাস্থলে ও হাসাতালে আহতদের দেখতে গিয়েছিলাম।

উল্লেখ্য, গত ২৬ ডিসেম্বর ওই ইউনিয়নে নৌকার প্রার্থী নাজমিন খন্দকার ও বিদ্রোহী প্রার্থী নজরুল শিকদার চেয়ারম্যান পদে নির্বাচন করেন। নির্বাচনে নৌকার প্রার্থী নাজমিন খন্দকার বিজয়ী হন। লোহাগড়া থানার অফিসার ইনচার্জ(ওসি) আবু হেনা মিলন বলেন, ঘটনা শুনেছি, তবে লিখিত কোনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।