মা হচ্ছেন পরীমনি, বাবা শরিফুল রাজ

এখন সময়: মঙ্গলবার, ১৯ মার্চ , ২০২৪, ০৪:০২:০৭ পিএম

বিনোদন ডেস্ক : বেশ কিছুদিন ধরেই ঢালিউডে গুঞ্জন উঠেছিল প্রেম করছেন চিত্রনায়িকা পরীমনি ও অভিনেতা শরীফুল রাজ। সে গুঞ্জন ছাপিয়ে আকাশ থেকে পড়ার মতো খবর এলো ভক্তদের জন্য। মা হতে যাচ্ছেন চিত্রনায়িকা পরী।
খবরটি নিশ্চিত করেন পরী নিজেই।
পরী বলেন, ‘একটু আগে হাসপাতাল থেকে ফিরলাম। আমাদের সন্তানের হার্ট বিট শুনেছি আমরা। খবরটা শুনে রাজ আমাকে জড়িয়ে ধরে কান্না শুরু করে দিলো। মনে হচ্ছে আমি পৃথিবীর সব থেকে পাওয়ারফুল নারী। আমার সত্যি সত্যি ডানা মেলে উড়তে ইচ্ছে করছে। এ অনুভূতি প্রকাশ করা যায় না, বলে লিখে বোঝানো যায় না।
“আমার জীবনের সেরা উপহারটি সৃষ্টিকর্তার কাছ থেকে পেতে যাচ্ছি। আমার ভক্ত, বন্ধু ও স্বজনদের বলবো আমাদের জন্য দোয়া করতে। মমতার ছায়া নিয়ে আমার পাশে থাকতে।”-যোগ করেন পরী।
শরীফুল রাজ ও পরী সম্প্রতি জুটি হয়ে কাজ করেছেন গিয়াস উদ্দিন সেলিমের ‘গুণিন’ চলচ্চিত্রে। এই ছবিতে কাজ করতে গিয়েই প্রেমের সম্পর্ক তৈরি হয় এই শিল্পী জুটির। পরী জানান কন্যা সন্তান হলে তার নাম রাখবেন রাণী আর পুত্র সন্তান হলে রাজ্য।
অভিনেতা শরীফুল রাজ বলেন, ‘আমি খুশিতে নাচছি। পৃথিবীতে এমন সুখবর কমই আসে। সবাই পরী ও আমাদের সন্তানের জন্য দোয়া করবেন।”
বর্তমানে পরীর হাতে রয়েছে, রাশিদ পলাশের ‘প্রীতিলতা’, চয়নিকা চৌধুরীর ‘কাগজের ফুল’, অরণ্য আনোয়ারের ‘মা’ চলচ্চিত্রগুলো। এ বছরই মুক্তি পাবার কথা রয়েছে পরী অভিনীত ‘মুখোশ’, ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ ছবিগুলো।
অন্যদিকে রাজের হাতে রয়েছে ‘গুণিন’, ‘পরাণ’ ও ‘হাওয় ‘ নামের চলচ্চিত্রগুলো মুক্তির অপেক্ষায় আছে।