ভবিষ্যতে পুনাক হবে এক খন্ড বাংলাদেশ ---------- জীশান মীর্জা

এখন সময়: শনিবার, ২০ এপ্রিল , ২০২৪, ০২:২৭:৩৯ এম

শাকিলা ইসলাম জুঁই, সাতক্ষীরা : বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর জেনারেল ড. বেনজির আহমেদ বিপিএম (বার) এর সহধর্মিনী ও বাংলাদেশ পুলিশ নারী কল্যাণ সমিতির (পুনাক) সভানেত্রী জীশান মীর্জা বলেছেন,আত্মমানবতার সেবায় ও জনকল্যাণে দেশব্যাপী কাজ করে সুনাম অর্জন করেছে বাংলাদেশ পুলিশ নারী কল্যাণ সমিতি পুনাক। মাননীয় প্রধানমন্ত্রী ও বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর জেনারেল ড. বেনজির আহমেদের দিক নির্দেশনায় স্বাস্থ্য সেবা সুরক্ষা কার্যক্রমসহ বিভিন্ন রকম সামাজিক কার্যক্রম ও করোনাকালিন সময়ে লকডাউনের মধ্যে বিপন্ন মানুষের কল্যাণে পুনাক কাজ করে সাধারণ মানুষের আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে পুনাক। কভিটের ছোবল থেকে বাংলাদেশের মানুষ আল্লাহর রহমতে অনেকটা ভাল আছেন। পুনাক সভানেত্রী জীশান মীর্জা আরও বলেন, পুনাক পুলিশের একটি অংশ। পুলিশ কর্মকর্তাদের সহযোগিতায় পুনাক আত্মমানবতার সেবায় সামাজিক কর্মকাণ্ডে কাজ করে যাচ্ছে। জনহিতৈষী কার্যক্রমের মাধ্যমে ভবিষ্যতে পুনাক হবে এক খন্ড বাংলাদেশ। শনিবার বিকেলে সাতক্ষীরা পুলিশ লাইন ড্রিলশেডে বাংলাদেশ পুলিশ নারী কল্যাণ সমিতি পুনাকের আয়োজনে সুন্দরবন কেন্দ্রিক কর্মজীবীদের সহযোগিতা প্রদান ও পুলিশ নারী কল্যাণ সমিতির কার্যক্রম সংক্রান্ত সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি  উপরোক্ত কথা বলেন।

মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন পুনাকের সাতক্ষীরা জেলার সভানেত্রী নাদিয়া আফরোজ। অনুষ্ঠানে আলোচনা সভার শুরুতেই পুনাকের সার্বিক কার্যক্রম সম্পর্কে তুলে ধরে স্বাগত বক্তব্য রাখেন সাতক্ষীরা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম (বার)। বিশেষ অতিথির বক্তব্য রাখেন পুনাকের কেন্দ্রীয় কমিটির সহসভানেত্রী নাছিম আমিন, উৎপাদন ও বিপনন সম্পাদিকা সৈয়দা মেহেরিমা খানম, স্বাস্থ্য বিষয়ক সম্পাদিকা ফতেমা ছিদ্দিকা প্রমুখ। এ সময় উপস্থিত ছিলেন পুলিশের বিশেষ শাখার ঢাকা রেঞ্জের এডিশনাল ডিআইজি রক্ষনা খানম, বাংলাদেশ পুলিশ নারী কল্যাণ সমিতি পুনাক সভানেত্রী সাতক্ষীরার কৃতিসন্তান জীশান মীর্জার মা রতœাগর্ভা লুৎফুনন্নেছা বেগম, পুনাকের কেন্দ্রকমিটির নেত্রী মাহমুদা আক্তার, দীলরুবা খুরশীদ, ফারজানা কবির, অহিদা অহাব, সাতক্ষীরার অতিরিক্ত পুলিশ সুপার সজীব খানসহ জেলা পুলিশ ও  পুনাকের সাতক্ষীরা জেলার অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

 

মতবিনিময় সভায় পুনাকের কাছে জিজ্ঞাসা রেখে বিভিন্ন মতামত তুলে ধরেন কথা বলেন সাতক্ষীরা প্রেসক্লাবের সভাপতি মমতাজ আহমেদ বাপী, সাতক্ষীরা প্রেসক্লাবের সাবেক সভাপতি সুভাষ চৌধুরী, সাবেক সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান উজ্জল, দৈনিক দক্ষিনের মশালের সম্পাদক আশেক-ই-এলাহী প্রমুখ।

আলোচনা সভা শেষে প্রধান অতিথি পুলিশ নারী কল্যাণ সমিতি পুনাক এর সভানেত্রী জীশান মীর্জাসহ অন্যান্য কর্মকর্তারা সাতক্ষীরা শহরের বিভিন্ন স্থানে বসবাসরত ছিন্নমূল অসহায় মানুষের মধ্যে শীতের কম্বল বিতরণ করেন। এর আগে সাতক্ষীরা পুনাকের পক্ষ থেকে জেলা সভানেত্রী নাদিয়া আফরোজ প্রধান অতিথি পুনাক সভানেত্রী  জীশান মীর্জাকে ক্রেস্ট উপহার দেন এবং ফুলেল শুভে”ছা জানান।