মাগুরায় প্রেমিকের আত্মহত্যার খবরে প্রেমিকার আত্মহত্যা

এখন সময়: বৃহস্পতিবার, ২৫ এপ্রিল , ২০২৪, ০৭:২৩:৩৪ পিএম

মাগুরা প্রতিনিধি : মাগুরায় প্রেমিক সুমনের  আত্মহত্যার  খবর শুনে  এ্যানি নামের এক প্রেমিকা আত্মহত্যা করেছে । নিহত সুমন মোল্যা (১৯)  মাগুরা পৌর এলাকার বরুনাতৈল গ্রামের মোহাম্মদ আলীর ছেলে। সে মাগুরা সরকারি কারিগরি স্কুল অ্যান্ড কলেজের দশম শ্রেণির ছাত্র। সুমন  মঙ্গলবার রাতে নিজ ঘরের আঁড়ার সাথে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে।
এ ঘটনা শুনার পর গতকাল বুধবার সকাল ১০ টায় পার্শবর্তী বারাশিয়া গ্রামের প্রেমিকা এ্যানি খাতুনও (১৬) নিজ ঘরে  গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে।  এ্যানি খাতুন  বারাশিয়া গ্রামের হিরোক মিয়ার মেয়ে। সে মাগুরা দুধ মল্লিক মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী। 
সুমনের প্রতিবেশীরা জানান, নিহত সুমন কে মঙ্গলবার সকাল থেকে কিছুটা বিষন্ন দেখা যাচ্ছিল। সন্ধ্যায় সে তার শয়ন কক্ষের  দরজা বন্ধ করে দীর্ঘক্ষণ অবস্থান করায় তার মায়ের সন্দেহ হলে আনুমানিক ৭.৩০মিনিটের সময় সুমন কে ডাকতে যায় তার মা। এ সময় অনেক ডাকাডাকির পর কোনো সাঁড়া না পেয়ে এক পর্যায়ে ঘরের দরজা ভেঙে সুমন কে ঘরের ভেতর  আঁড়ার সাথে গলায় রশি দিয়ে ঝুলন্ত অবস্থায় দেখতে পান। এ সময় তার মায়ের  চিৎকার শুনে প্রতিবেশীরা এসে সুমনের গলায় রশি দেয়া অবস্থায় ঝুলন্ত মরদেহ দেখতে পায় তারা। এ আত্মহত্যার ঘটনায়  সুমনের নিকট বন্ধু ্ও প্রতিবেশীরা ধারণা করেন পার্শবর্তী বারাশিয়া গ্রামের তরুনী এ্যানির সাথে প্রেম ঘটিত বিষয়ে কয়দিনযাবৎ সুমনের মনমালিণ্য চলছিলো। এরই জের ধরে মঙ্গলবার সন্ধায় সুমন গলায় রশি দিয়ে আত্মহত্যা করে। 
এ্যানির প্রতিবেশীরা জানান,সকালে এ্যানি ঘরে গিয়ে দীর্ঘক্ষণ দরজা বন্ধ করে থাকায় তার মা তাকে ডাকাডাকির পর কোনো সাঁড়া না পেলে দরজা ভেঙে তাকে আঁড়ার সাথে ঝুলন্ত অবস্থায় দেখতে পায়। এ সময় তাকে উদ্ধার করে মাগুরা ২৫০ শয্যা সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিসৎক তাকে মৃত ঘোষণা করে।