ফের প্রতারণায় ‘এমপি’ জালাল

এখন সময়: বুধবার, ২৪ এপ্রিল , ২০২৪, ০১:৪১:৩০ এম

দাকোপ প্রতিনিধি : দাকোপের বহুলালোচিত জালাল ওরফে এমপি জালালের বিরুদ্ধে ফের হয়রাণি ও প্রতারণার অভিযোগ উঠেছে। পুলিশ বাদী হয়ে দাকোপ থানায় তার বিরুদ্ধে সাধারণ ডায়েরিও করেছে।
থানা পুলিশ সুত্রে জানা যায়, রবিবার দিবাগত রাতে উপজেলার পানখালী গ্রামের মৃত আবু বক্কার সিদ্দিকের পুত্র আসাদুজ্জামান জালাল ওরফে ‘এমপি জালাল’ খুলনা র‌্যাব-৬ এর নিকট সহযোগিতা কামনা করেন। তিনি অভিযোগ করেন তারই ভগ্নিপতি শেখ আল মামুনকে পানখালীর নিজ বাড়িতে এলাকার সন্ত্রাসী বাহিনী অবরুদ্ধ করে রেখেছে। দ্রুত পদক্ষেপ না নিলে তাকে সন্ত্রাসীরা স্বপরিবারে পেট্্েরাল দিয়ে জ্বালিয়ে হত্যা করতে পারে।  র‌্যাব বিষয়টি তাৎক্ষণিক দাকোপ থানা পুলিশকে জানালে ওসি শেখ সেকেন্দার আলী এসআই প্রদীপ মালা গাইন এবং এএসআই আলমগীর হোসেনের নেতৃত্বে পুলিশের একটি টিম তাৎক্ষণিক সেখানে পাঠান। কিন্তু পুলিশ গিয়ে কথিত ভিকটিম আল মামুনের বাড়ি বা আশপাশ এলাকায় কোনো লোকজনের উপস্থিতি পায়নি। এমনকি এ ধরনের কোনো ঘটনায় ঘটেনি বলে তারা নিশ্চিত হয়। 
তবে পুলিশের নিকট আল মামুন বলেন তিনি নিজেকে নিরাপত্তাহীন মনে করছে। যে কারণে সে পুলিশের সহযোগিতা নিয়ে খুলনায় চলে যেতে চায়। বিষয়টি তাৎক্ষণিক দাকোপ থানা পুলিশ উপজেলা নির্বাহী অফিসার ও র‌্যাব-৬ কে অবহিত করে। এ ঘটনায় প্রশাসনকে মিথ্যা তথ্য দিয়ে হয়রাণি করার সকল বিষয় উল্লেখ করে এস আই প্রদীপ মালা গাইন বাদী হয়ে দাকোপ থানায় সাধারণ ডায়েরি করেন। 
আসাদুজ্জামান জালাল ওরফে এমপি জালাল নিজেকে সরকারি দল এবং প্রশাসনের সর্বোচ্চ পর্যায়ের সখ্যতার মিথ্যা দাবী করে অতীতে জেলা উপজেলা প্রশাসনের নিকট অনৈতিক তদ্বির ও প্রভাব খাটানোর চেষ্টা করে। তার বিরুদ্ধে প্রতারণা ও জালিয়াতির একাধিক মামলা চলমান আছে। সম্প্রতি সে একটি মামলায় সাজা থাকা অবস্থায় জামিনে বেরিয়ে ফের এমন কাজে জড়িয়ে পড়েছে।