নিখোঁজের ৩ দিন পর মিললো ইজিবাইক চালকের লাশ

এখন সময়: শুক্রবার, ১৯ এপ্রিল , ২০২৪, ১১:১৬:২৫ এম

নিজস্ব প্রতিবেদক, বাঘারপাড়া : মাগুরার শালিখা থেকে তিনদিন আগে নিখোঁজ হওয়া এক ইজিবাইক চালকের মরদেহ উদ্ধার হয়েছে। গতকাল বাঘারপাড়া থানা পুলিশ বুধোপুর গ্রামে শের-শাহ সড়কের পাশ থেকে এ মরদেহ উদ্ধার করে। নিহত চালকের নাম আল আমিন (২১)। সে শালিখার হরিশপুর গ্রামের মোস্তাফিজুর রহমানের ছেলে। পুলিশ ধারণা করছে ইজিবাইক নেয়ার জন্যই ঘাতকরা তাকে শ^াসরোধ করে হত্যা করেছে।
নিহতের পিতা মোস্তাফিজুর রহমান জানান, আল আমিন তার পরিবারের একমাত্র উপার্জনক্ষম ব্যক্তি। অনেক কষ্টে একটি ইজিবাইক কিনে দিয়েছিলাম। যার উপর ভর করে সংসার  চলতো। গত বুধবার (৮ডিসেম্বর) বিকালে আল আমিন শালিখা বাজার থেকে যাত্রী নিয়ে নারিকেলবাড়ীয়া যায়। ওই দিন রাতে সে আর বাড়িতে ফেরেনি। পরদিন  শালিখা ও বাঘারপাড়া থানায় সাধারণ ডায়েরি করাসহ চারিদিকে তার নিখোঁজ সংবাদ মাইকে প্রচার করা হয়।
বুধপুর গ্রামের নওশের আলীর স্ত্রী শাহিনা বেগম বলেন, সকালে খড়ি কুড়াতে এসে দেখি সড়কের পাশে একটি লাশ পড়ে আছে। এ সময় চিৎকার করলে আশপাশের লোকজন ছুটে আসে এবং  থানায় সংবাদ দেয়।
নিহত আল আমিনের মা রেখা বেগম জানিয়েছেন, আমার ছেলেকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। তিনি তার সতিন হালিমা বেগমের নাম উল্লেখ করে বলেন, জায়গাজমি নেওয়ার জন্যই আমার ছেলেকে পরিকল্পিতভাবে খুন করেছে। রেখা বেগম চিৎকার করে আরো বলেন, আমার ছেলে ইজিবাইকসহ নিখোঁজ হয়েছিল। কিন্তু ইজিবাইক শুক্রবার দুপুর ১২ টায়  যশোর চাঁচড়া পুলিশ ফাড়ির পাশে পাওয়া যায়। আর আলামিনের সৎ মার বাবার বাড়িও চাঁচড়া এলাকার পুলেরহাট।
ঘটনাস্থল থেকে বাঘারপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ফিরোজ উদ্দীন জানান, নিখোঁজের বিষয়ে নিহতের পরিবার শুক্রবার রাতে বাঘারপাড়া থানায় অভিযোগ করেন। সকালে লাশ পাওয়ার পর তার পরিবারের উপস্থিতিতে লাশটি শনাক্ত করা হয়েছে। নিহতের মাথায় জখমের চিহ্ন ও গলায় গামছা পৌঁছানো রয়েছে। পুলিশের আরেকটি সূত্র জানিয়েছে, ঘাতকরা ইজিবাইকটি যশোরের চাঁচড়ায় নিয়ে ব্যাটারিগুলো বিক্রি করে দেয়। সেখান থেকে পুলিশ ব্যাটারি ও ইজিবাইক উদ্ধার করেছে।