শরণখোলায় ৯৫০ পিস ইয়াবাসহ আটক ৫

এখন সময়: শুক্রবার, ১৯ এপ্রিল , ২০২৪, ১১:৩৪:৫২ এম

শরণখোলা (বাগেরহাট) প্রতিনিধি : বাগেরহাটের শরণখোলায় ৯৫০ পিস ইয়াবাসহ পাঁচ জনকে আটক করেছে পুলিশ। ১১ ডিসেম্বর শনিবার দুপুরে উপজেলার খোন্তাকাটা ইউনিয়নের মঠেরপাড় এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়।
শরণখোলা থানা সূত্রে জানান যায়, উপজেলার মঠেরপাড় এলাকায় ইয়াবা ক্রয়-বিক্রয় চলছে এমন গোপন সংবাদের ভিত্তিতে শরণখোলা থানা অফিসার ইনচার্জ মো. সাইদুর রহমানের নেতৃত্বে একটি দল অভিযান চালায়। এ সময় একই এলাকার তফসের হাওলাদার (৬০), তার পূত্র চিহ্নিত মাদক ব্যবসায়ী মো. সগির ওরফে সাল্লু হাওলাদার (৩২), ভারানীরপাড় এলাকার বাসিন্দা মো. নাসির হাওলাদারের পুত্র নাইম হাওলাদার (১৮), মোড়েলগঞ্জ উপজেলার চালিতাবুনিয়া গ্রামের মো. আউয়াল শেখের পূত্র মো. রেজা শেখ (৩০),ঢাকা সবুজবাগ থানার মায়াকানন এলাকার শাহীন আহমেদেও পূত্র ইয়াসিন রাব্বি (১৫) কে আটক করে শরণখোলা থানা পুলিশ। এসময় তাদের দেহ তল্লাশী চালিয়ে ৯৫০ পিস ইয়াবা, নগদ ছয় হাজার ১৮০ টাকা, মাদক পরিমাপক ডিজিটাল মিটার একটি, ২টি মোটর সাইকেল ও ৩টি মোবাইল ফোন জব্দ করে।
শরণখোলা থানা অফিসার ইনচার্জ (ওসি) মোঃ সাইদুর রহমান জানান,আটককৃতদের বিরুদ্ধে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে শরণখোলা থানায় একটি মামলা দায়ের পূর্বক কোর্টে প্রেরণ করা হয়েছে।