হেরোইনের মামলায় বেনাপোলের ডালিমের ৩ বছর কারাদণ্ড

এখন সময়: শনিবার, ২৭ জুলাই , ২০২৪, ০৩:২৫:০৬ পিএম

 

নিজস্ব প্রতিবেদক: হেরোইনের মামলায় বেনাপোলের ডালিম হোসেন নামে এক ব্যক্তিকে ৩ বছর সশ্রম কারাদণ্ড ও অর্থদণ্ডের আদেশ দিয়েছেন যশোরের একটি আদালত। সোমবার বিশেষ দায়রা জজ (জেলা ও দায়রা জজ) আদালতের বিচারক মোহাম্মদ সামছুল হক এক রায়ে এ আদেশ দেন। সাজাপ্রাপ্ত  ওই ব্যক্তি বেনাপোলের সাদিপুর গ্রামের রুহুল আমিনের ছেলে।

মামলার অভিযোগে জানা গেছে, ২০১৭ সালের ১৫ সেপ্টেম্বর যশোরের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর সাদিপুর গ্রামে ডালিমের বাড়িতে অভিযান চালায়। এ সময় ডালিম হোসেন পালিয়ে গেলেও তার ঘর তল্লাশি করে একটি কৌটার মধ্যে পলিথিনে মোড়ানো ৫ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়।

এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক সিরাজুল ইসলাম বেনাপোল পোর্ট থানায় পলাতক ডালিম হোসেনকে আসামি করে একটি মামলা করেন। তদন্ত শেষে ডালিম হোসেনকে অভিযুক্ত করে আদালতে চার্জশিট জমা দেন তদন্তকারী কর্মকর্তা এসআই সৈয়দ নূর মোহাম্মদ।

দীর্ঘ সাক্ষীগ্রহণ শেষে আসামি ডালিম হোসেনের বিরুদ্ধে অভিযোগ প্রমাণিত হওয়ায় বিচারক তাকে ৩ বছর সশ্রম কারাদণ্ড ও ১০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও ৪ মাসের কারাদণ্ডের আদেশ দিয়েছেন। সাজাপ্রাপ্ত ডালিম হোসেন পলাতক।