সিনিয়র সাংবাদিক মোস্তফা রুহুল কুদ্দুস স্মরণে শোকসভা

এখন সময়: শুক্রবার, ১৪ জুন , ২০২৪, ০৫:১০:৫৬ এম

 

নিজস্ব প্রতিবেদক: প্রেসক্লাব যশোরের সিনিয়র সদস্য, সাংবাদিক ইউনিয়ন যশোরের কার্যনির্বাহী কমিটির সদস্য এবং লোকসমাজের চিফ রিপোর্টার সাংবাদিক মোস্তফা রুহুল কুদ্দুস স্মরণে শোকসভা ও দোয়া মহাফিল অনুষ্ঠিত হয়।

শনিবার বেলা সাড়ে ১১টার দিকে প্রেসক্লাব যশোরের শহিদ আরএম সাইফুল আলম মুকুল মিলনায়তনে অনুষ্ঠিত স্মরণ সভায় সভাপতিত্ব করেন প্রেসক্লাব যশোরের সভাপতি জাহিদ হাসান টুকুন। আলোচনা করেন প্রেসক্লাব যশোরের সাবেক সভাপতি ও যশোর সংবাদপত্র পরিষদের সভাপতি একরাম উদ দ্দৌলা, সাধারণ সম্পাদক এসএম তৌহিদুর রহমান, সহ-সভাপতি ওহাবুজ্জামান ঝন্টু, সহসভাপতি নুর ইসলাম, যশোর সাংবাদিক ইউনিয়নের সভাপতি মনোতোষ বসু, সাংবাদিক ইউনিয়ন যশোরের সভাপতি আকরামুজ্জামান, লোকসমাজের বার্তা সম্পাদক শিকদার খালিদ, যশোর জেলা সাংবাদিক ইউনিয়নের সহ-সভাপতি তহীদ মনি প্রমুখ।

স্মরণ সভার আলোচকবৃন্দ মরহুম সাংবাদিক মোস্তফা রুহুল কুদ্দুসের সাংবাদিকতা  ও কর্মজীবনের বিভিন্ন বিষয় তুলে ধরেন। অনেক গুণের অধিকারী মোস্তফা রুহুল কুদ্দুস সাংবাদিকতার পাশাপাশি ৩০টির মতো বই রচনা করেছেন। তিনি সাংস্কৃতিক অঙ্গণের মানুষ ছিলেন। তার লেখা নাটকও মঞ্চস্থ হয়েছে বিভিন্ন জায়গায়। বক্তারা বলেন, সাদামাদা ও আপাদমস্তক একজন সৎ মানুষ ছিলেন মোস্তফা রুহুল কুদ্দুস।

স্মরণ সভা শেষে মরহুমের আত্মার মাগফেরাত কামনা কামনায় দোয়া করা হয়। দোয়া পরিচালনা করেন জজ কোর্ট মসজিদের সাবেক ইমাম মাওলানা মোক্তার আলী। স্মরণসভাটি পরিচালনা করেন প্রেসক্লাব যশোরের যুগ্ম সম্পাদক সরোয়ার হোসেন। সভার শুরুতে মোস্তফা রুহুল কুদ্দুস স্মরণে সকলে দাঁড়িয়ে এক মিনিট নিরবতা পালন করেন।