দেবহাটায় বার্ষিক ক্রীড়ার পুরস্কার বিতরণ

এখন সময়: মঙ্গলবার, ২১ মে , ২০২৪, ০৭:২৫:৩১ এম

 

দেবহাটা (সাতক্ষীরা) প্রতিনিধি: দেবহাটায় সাতক্ষীরা উন্নয়ন সংস্থার (সাস) উদ্যোগে বার্ষিক ক্রীড়া, সাংস্কৃতিক ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। বুধবার বিকেলে দক্ষিণ সখিপুর মাধ্যমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন দেবহাটা উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সভাপতি আলহাজ মুজিবর রহমান।

সখিপুর ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সাসের প্রতিষ্ঠাতা ও নির্বাহী পরিচালক শেখ ইমান আলী। বিশেষ অতিথি ছিলেন দেবহাটা উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান জি.এম স্পর্শ, দেবহাটা উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা আলমগীর হোসেন ও উপজেলা সমাজসেবা কর্মকর্তা অধীর কুমার গাইন। সাসের সমৃদ্ধ স্বাস্থ্য কর্মকর্তা মনোজ কুমার হালদারের সঞ্চালনায় এ সময় উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন, তালার সাসের প্রশাসনিক কর্মকর্তা সাইফুল ইসলাম, সিনিয়র প্রোগ্রাম ম্যানেজার বি.এম হাবিবুর রহমান সখিপুর হাইস্কুলের প্রধান শিক্ষক শেখ তহিরুজ্জামান, দক্ষিণ সখিপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক খাইরুল আলম, তালার সাসের প্রকল্প সমন্বয়কারী শাহ আলম, রিজিওনাল ম্যানেজার মিজানুর রহমান প্রমুখ।

এ সময় নবীন ও প্রবীণদের মধ্যে এক প্রীতি ফুটবল খেলা অনুষ্ঠিত হয়। খেলায় প্রবীণরা ৩-০ গোলে নবীনদের পরাজিত করে জয়লাভ করে। শেষে বিভিন্ন ক্যাটাগরিতে বিজয়ী শিক্ষক ও অংশ গ্রহণকারীদের পুরস্কার বিতরণ করা হয়।