রামপালে শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

এখন সময়: মঙ্গলবার, ২১ মে , ২০২৪, ০৭:৫১:৫০ এম

 

রামপাল প্রতিনিধি: রামপালে শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধনী অনুষ্ঠানে সাবেক উপমন্ত্রী হাবিবুন নাহার এমপি প্রধান অতিথি ছিলেন।

তিনি বলেন, শিক্ষার পাশাপাশি তাই খেলাধুলার বিকল্প নেই। বর্তমান সরকার স্মার্ট বাংলাদেশ গড়তে চায়, তাই স্থানীয় পর্যায়ে খেলাধুলার আয়োজন করতে নির্দেশনা দিয়েছে।

সোমবার সকাল সাড়ে ১০ টায় উপজেলার ঝনঝনিয়া মাধ্যমিক বিদ্যালয় মাঠে ৫২ তম বাংলাদেশ জাতীয় স্কুল, মাদরাসা ও কারিগরি শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীদের অংশগ্রহণে শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতার আয়োজন করা হয়।

উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সেখ মোয়াজ্জেম হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা রহিমা সুলতানা বুশরা, উপজেলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সভাপতি নুরুল হক লিপন, উপজেলা স্বাস্থ্য ও প, প কর্মকর্তা ডাক্তার সুকান্ত কুমার পাল, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আনোয়ারুল কুদ্দুস, রামপাল থানার অফিসার ইনচার্জ সোমেন দাশ, সাবেক উপজেলা চেয়ারম্যান মোল্লা আঃ রউফ, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য মনির আহমেদ প্রিন্স, শরাফপুর কারামতিয়া ফাজিল মাদরাসার অধ্যক্ষ ওলিউর রহমান, মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি প্রধান শিক্ষক ফরহাদ হোসেন, সাধারণ সম্পাদক প্রধান শিক্ষক বেলাল হোসেন, ঝনঝনিয়া মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক প্রমুখ।

এ সময় মাধ্যমিক স্তরের শিক্ষার্থীদের ক্রীড়া প্রতিযোগিতায় অংশগ্রহণ করে ফয়লাহাট কামাল উদ্দিন মাধ্যমিক বিদ্যালয়ের ক্রিকেটে বালকদল, ঝনঝনানি মাধ্যমিক বিদ্যালয়, গিলাতলা সরকারি মাধ্যমিক বিদ্যালয়, চাকশ্রী মাধ্যমিক বিদ্যালয়, পেড়িখালি মডেল মাধ্যমিক বিদ্যালয়, বাঁশতলী মাধ্যমিক বিদ্যালয়, সগুণা মাধ্যমিক বিদ্যালয়, শ্রীফলতলা মাধ্যমিক বিদ্যালয় ও গিলাতলা মাধ্যমিক বালিকা বিদ্যালয়, পেড়িখালী মডেল মাধ্যমিক বিদ্যালয় ও বেতকাটা মাধ্যমিক বিদ্যালয়।