খুলনা মোংলা মহাসড়কে বাইক-ডামট্রাক সংঘর্ষে হতাহত ২

এখন সময়: মঙ্গলবার, ২১ মে , ২০২৪, ০৫:৫৬:০৪ এম

রামপাল প্রতিনিধি: বাগেরহাটের রামপালে খুলনা-মোংলা মহাসড়কে মটর বাই ও ডামট্রাকের সংঘর্ষে একজন নিহত ও অপর একজন আহত হওয়ার খবর পাওয়া গেছে। বৃহস্পতিবার (১৪ ডিসেম্বর) বিকাল পৌঁনে ৬ টায় উপজেলার খুলনা-মোংলা মহাসড়কের টেংরামারী এলাকায় আরজ আলী গ্যাস স্টেশনের সামনে এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ জানায়, বিকেল পৌনে ৬ টায় একটি রেজিস্ট্রেশন বিহীন লাল রংয়ের টিভিএস মোটরসাইকেলের চালক নাজমুল হাসান (২৭) ও অপর আরোহী মো. কামাল হোসেন (২৮) রামপাল তাপবিদ্যুৎ কেন্দ্র থেকে ডিউটি শেষে ভাগা বাজারের বাসার দিকে যাচ্ছিলেন। আরজ আলী গ্যাস স্টেশনের কাছে পৌঁছলে দ্রুতগামী মোংলাগামী টাটা কোম্পানির রেজিস্ট্রেশন বিহীন একটি মিনি ড্রাম ট্রাক সজোরে আঘাত করে। এতে চালক নাজমুল হাসান ঘটনাস্থলেই মারা যান। আহত কামালের অবস্থাও সংকটাপন্ন বলে জানা গেছে।

নিহত নাজমুল রামপাল তাপবিদ্যুৎ কেন্দ্রের ইনস্টিটিউট অফ মেরিন টেকনোলজির সেফটি অফিসার। সে জামালপুর জেলার ইসলামপুর থানার কুঠাইল গ্রামের আবুল হোসেনের ছেলে। আহত মো. কামাল হোসেন কুমিল্লার বাসিন্দা বলে জানা গেছে।

সংবাদ পেয়ে রামপাল থানা পুলিশ, হাইওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের দল ঘটনাস্থলে উপস্থিত হয়। মিনি ড্রাম ট্রাকের চালক পালিয়ে গেছে তবে মিনি ড্রাম ট্রাক ও মোটরসাইকেল হাইওয়ে পুলিশ হেফাজতে রয়েছে বলে জেলা পুলিশের মিডিয়া সেলের প্রধান বাবুল আক্তার জানান।